সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এতিম গৃহকর্মীকে পিটিয়ে হাত ভাঙল এক পাষণ্ড ঈদের দিনে- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ৫:৪৩ পূর্বাহ্ণ

সাতক্ষীরা প্রতিনিধি:-
সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটা থানা এলাকায় ঈদের দিন এতিম কিশোরীর ওপর নির্যাতন চালিয়েছে এক পাষণ্ড।

সোমবার (২৫ মে) পাটকেলঘাটা থানার অদূরে বাজার এলাকায় চিকিৎসক বরকতউল্লার বাড়ীতে এ ঘটনা ঘটে। পাটকেলঘাটার চিকিৎসক বরকতউল্লাহ’র বড় ছেলে ইঞ্জিনিয়র খালিদ সাইফুল্লাহ বাড়ীর এতিম মেয়ে রাণীর (১৩) ওপর এই নির্যাতন করে। নির্মম নির্যাতনে রাণীর একটি হাত ভেঙে যায়। বর্তমানে এতিম মেয়েটি সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছে।

ঘটনার বিবরণে জানা যায়,ঈদের দিন দুপুরে ঘর পরিষ্কারের কাজ করছিলেন রাণী। এ সময় দরজায় কড়া নাড়েন চিকিৎসকের বড় ছেলে খালিদ সাইফুল্লাহ। ঘর পরিষ্কারের কাজ ফেলে দরজা খুলতে একটু দেরী হওয়ায় ক্ষেপে যান তিনি। এ সময় পাশে থাকা ইট দিয়ে এতিম রাণীর শরীরে বিভিন্ন জায়গায় নির্যাতন শুরু করেন তিনি। একপর্যায়ে রানীর একটি হাত ভেঙে গেলে রানী জ্ঞান হারিয়ে মেঝেতে পড়ে যান। এ সময় পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে রাণীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।
রাণী বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাণীর হাত ভাঙার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে চিকিৎসক বরকাতউল্লাহ ও তার স্ত্রী এ প্রতিনিধিকে জানান, রাণীর বাড়ী যশোরে খেদা পাড়ায়। রাণীর জন্মের সময় তার মা মারা যান। এ সময় তিনি ও তার স্ত্রী এতিম মেয়েটিকে বুকে তুলে নেন এবং নিজের মেয়ের মত মানুষ করতে থাকেন। কিন্তু তার বড় ছেলে ও ছেলের স্ত্রী লাবণী প্রায় মেয়েটিকে নির্যাতন করতো। তিনি ও তার স্ত্রী আরো বলেন, বড় ছেলে ও তার স্ত্রীর কাছে তারা অসহায়। এতিম মেয়েটির পাশে তারা দঁড়াতে পারছেন না। তারাছাড়া ওর আর কেউ নেই। তারা ছেলের বিরুদ্ধে যেয়ে থানায় কোনো অভিযোগও দিতে পারছেন না।এলাকাবাসী খালেদ সাইফুল্লার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে।

পাটকেলগাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) ওয়াাহিদ মোর্শেদ ঘটনার সত্যতা শিকার করে বলেন, ইতোমধ্যে নির্যাতনের শিকার রাণীর সাথে কথা হয়েছে। সে অভিযোগ দিতে চেয়েছে। অভিযোগ পেলেই তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!