শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে স্ত্রীকে ফিরে পেতে অসহায় স্বামী জামশেদ আলমের সংবাদ সম্মেলন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৪ জুন, ২০১৯, ৭:৪৫ পূর্বাহ্ণ

গাজী মোঃ হানিফ : সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :
সোনাগাজীতে স্ত্রী নাফিসা আক্তার সাদিয়া (ধর্মান্তরিত, পূর্বের নাম- স্মৃতি দেবনাথ) কে ফিরে পেতে অসহায় স্বামী জামশেদ আলম গত ২২ই জুন সোনাগাজীতে দৈনিক ভোরের কাগজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে জামশেদ আলম জানান- সে ইকবাল মেমোরিয়াল কলেজে অধ্যায়নরত অবস্থায় তার সহপাঠিনী ফেনী জেলার দাগণভুঁঞার অবিরামপুর নিবাসী চটুলাল নাথের কন্যা স্মৃতি দেবনাথের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে । এক পর্যায়ে দুজন পালিয়ে গিয়ে নোয়াখালীর মাইজদী আদালতের এডভোকেট শাহীনের কাছে গিয়ে সেচ্ছায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি জানান- স্মৃতি দেবনাথ হিন্দু ধর্মাবলম্বী হওয়ায় এফিডেফিটের মাধ্যমে ধর্মান্তরিত হয়ে মুসলিম রীতিতে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হই।

স্মৃতি দেবনাথের পরিবার তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত দাগনভূঁঞা (ফেনী) মামলা দায়ের করিলে, ভিকটিম স্মৃতি দেবনাথ তার জবানবন্দিতে যাহা বলেন তার সারসংক্ষেপ- আমি প্রাপ্ত বয়স্ক, আমি সেচ্ছায় সজ্ঞানে সুস্থ মস্তিষ্কে অন্যের পরোচনা ব্যতিত ইসলাম ধর্ম গ্রহণ করি ও সোনাগাজীর চর ছান্দিয়া গ্রামের জামশেদ আলমের সাথে গত ০৫/০৫/২০১৯ ইং রবিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হই।

বিজ্ঞ আদালত সবকিছু বিবেচনায় ভিক্টিম স্মৃতি দেবনাথকে তার নিজ জিম্মায় মুক্তি দেন।

জামশেদ আলম জানান- নিজ জিম্মায় মুক্তি দেওয়ার পর তার পরিবার জোর করে তাকে বাড়ী নিয়ে যায়, বাড়ীতে নিয়ে গৃহবন্দী করে মারধর ও নির্যাতন করছে। সে যেন আমাকে ভুলে যায় এবং ইসলাম ধর্ম ত্যাগ করে। আমি আমার স্ত্রীকে ফিরে পেতে আদালতে মামলা দায়ের করি।

জামশেদ বলেন- আমি আমার স্ত্রীকে ফিরে পেতে মাননীয় জেলা প্রশাসক, পুলিশ সুপার ও মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!