রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীর ৩ ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা-DBO-news

কহিনুর পটুয়াখালী, প্রতিনিধি। / ৩০২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৪ জুন, ২০২৩, ৮:৩৭ পূর্বাহ্ণ

 

পটুয়াখালীর ৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। ০৯. ০৬.২৩ইং তারিখ রোজ শুক্রবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগ এর সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় প্রার্থীদের চূড়ান্ত নাম ঘোষণা করা হয়। নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, পটুয়াখালী সদর উপজেলার ২ নং বদরপুর ইউনিয়নে বি এম শাহজাহান পারভেজ, দুমকি উপজেলার ২নং লেবুখালী ইউনিয়নে মোঃ তুহিন এবং ৫ নং শ্রীরামপুর ইউনিয়নে মোঃ আমিনুল ইসলাম ছালাম মৃধা। জানাগেছে এই তিনটি ইউনিয়নে নৌকা প্রতীক পাবার জন্য প্রায় ডজন খানেক আওয়ামী লীগের নেতারা আবেদন করেন। তবে যাচাই বাছাইয়ের পর এই তিন জনকে মনোনীত করেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড।

উল্লেখ, গত ৩১ মে দুমকির ২ নং লেবুখালী ও ৫ নং শ্রীরামপুর এবং ৫ জুন পটুয়াখালী সদর উপজেলার ২নং বদরপুর ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষণা হয়। তফসিল অনুযায়ী এই তিনটি ইউনিয়নে মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ১৮ জুন, মনোনয়ন বাছাইয়ের শেষ তারিখ ১৯ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন এবং আগামী ১৭ জুলাই ভোট গ্রহণের তারিখ। এছাড়া তিনটি ইউনিয়নেই ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!