শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হয়ে গেল বিজয়ীর মেহেদি উৎসব

নিজস্ব প্রতিবেদক / ৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ৯:৩০ অপরাহ্ণ

 

ঈদ আনন্দের অন্যতম অনুষঙ্গ হাতে মেহেদীর আলপনা আঁকা। আর এ হাত রাঙালেন বিজয়ীর নারী উদ্যোক্তা পরিবারের সদস্যরা। ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় চাঁদপুরের অভিজাত রেস্তোরাঁ খান’স ধাবায় মেহেদী উৎসবে হাত রাঙানোয় মেতে উঠেন তারা। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের মতো এবারো মেহেদী উৎসবের আয়োজন করে বিজয়ী নারী উন্নয়ন সংস্থা।

অদ্য ৯ই এপ্রিল মঙ্গল বার বিকাল তিন ঘটিকায় খান’স ধাবা রেস্তোরাঁতে মেহেদী উৎসব অনুষ্ঠিত হয়।

বিজয়ী এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান সকল নারী উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আসে ঈদ। ঈদ মানে খুশি। ঈদ মানে সব দুঃখ ভুলে এক সঙ্গে আনন্দ করার দিন। আর ঈদকে ঘিরে থাকে নানা আয়োজন। নতুন জামা- কাপড় কেনা ছাড়াও মেহেদী রঙে হাত রাঙাতে চায় সব বয়সের নারীর। তারই ধারাবাহিকতায় বিজয়ী প্রতি বছরের মতই এ বছর বিজয়ী এর সদস্যদের নিয়ে এই জমকালো আয়োজন করা হয়। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাই, সকল ঈদ সুন্দর ভাবে কাটুক এই প্রত্যাশা করি।

এ সময় বিজয়ী এর সদস্যবৃন্দ ও নারী উদ্যোক্তাগন উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!