বুধবার, ২২ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে” সাবেকুন নাহার শিখার “জয়, নতুন ভোটারের বিজয় কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা  চাঁদপুরের তিন উপজেলায় বেসকারী ভাবে চেয়ারম্যান হলেন জোকা-দিঘীরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে আজিজ প্যানেল বিজয়ী সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাবেক ছাত্রনেতার শয্যা পাশে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর / ১১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ৭:১৬ অপরাহ্ণ

চাঁদপুর পৌর যুবলীগের সদস্য, রাজনৈতিক সহযোদ্ধা, অসুস্থ নজরুল ইসলামকে দেখতে যান চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

রোববার (০৭ এপিল) বিকালে তিনি নজরুলের বাসায় শারীরিক খোঁজ খবর নিতে ছুটে যান এবং তার শয্যা পাশে বেশকিছু সময় অবস্থান করে কথা বলেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন।

জানা যায়, চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ডের বাসিন্দা নজরুল ইসলাম। তিনি নানা সময়ে চাঁদপুর পৌর যুবলীগের দপ্তর সম্পাদক, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ দুঃসময়ে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে পরিচিত ছিলেন। বর্তমানে তিনি জটিল রোগে আক্রান্ত। এ অবস্থায় আর্থিক সমস্যার কারণে কষ্টে দিনাতিপাত করছেন।

হুমায়ুন কবির সুমন সবাইকে যার যার অবস্থান থেকে অসুস্থ নজরুলের চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

এসময় চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন জুয়েল, জেলা যুবলীগের সদস্য ইকবাল হোসেন বেপারী, পৌর যুবলীগের সদস্য শামীম সরকার, ওয়ার্ড ছাত্রলীগের সদস্য ইকবাল হোসেন মুন্না, যুবলীগ নেতা রিয়াদ খান, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য মমিন চৌধুরী মাসুমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছবির ক্যাপশন: চাঁদপুর পৌর যুবলীগের সদস্য, অসুস্থ নজরুল ইসলামকে দেখতে যান চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!