মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়া সফিবাদ হযরত মরিয়ম (আঃ) আদর্শ মহিলা মাদ্রাসা ও এতিমখানার সভাপতি হলেন সাজেদুল হাসান কামাল

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর / ১০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৭:২৯ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলা নারী শিক্ষার অগ্রদূত হিসেবে কাজ করা সফিবাদ হযরত মরিয়ম (আঃ) আদর্শ মহিলা মাদ্রাসা ও এতিমখানার সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেন্ট কালেক্টরের ইনচার্জ, বিশিষ্ট সমাজসেবক, দানবীর সাজেদুল হাসান কামাল।

গত ৯ মার্চ শনিবার সফিবাদ হযরত মরিয়ম (আঃ) আদর্শ মহিলা মাদ্রাসা ও এতিমখানার জরুরী মিটিংয়ে সর্বসম্মতিক্রমে ২০২৪-২৫ইং শিক্ষাবর্ষে সাজেদুল হাসান কামালকে সভাপতি করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। এদিকে সাজাদুল হাসান কামালকে সভাপতি করায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছে।
মাদ্রাসার মুহতামিম বলেন, নব নির্বাচিত সভাপতি সৎ, যোগ্য, দক্ষ ও বিনয়ী মানুষ। তিনি সভাপতি নির্বাচন হওয়াতে আমরা ও এলাকাবাসী অত্যন্ত আনন্দিত হয়েছি। আশা করছি তার মাধ্যমে শিক্ষার মানন্নোয়নে ও অবকাঠামোর ব্যাপক উন্নয়নের বিপ্লব ঘটবে।

এ বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত কমিটির সভাপতি সাজেদুল হাসান কামাল বলেন, আমি সততার সাথে নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে এ মাদ্রাসার শিক্ষার মানন্নোয়নসহ সার্বিক দিকে উন্নয়ন করতে সবর্দা চেষ্টা করবো ইনশাআল্লাহ। সার্বিক উন্নয়ন করার লক্ষে আমি যে দায়িত্ব পেয়েছি তা যেন সঠিকভাবে পালন করতে পারি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষার উন্নয়নে ব্যাপক গরুত্ব দিয়েছে। গুণগত শিক্ষার প্রসারের মাধ্যমে ভালো ফলাফল অর্জন করে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। আর যারা আমাকে সমর্থন দিয়ে এই পবিত্র দায়িত্ব পালনের সুযোগ দিলেন তাদের ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি প্রত্যেকের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!