শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাগাদী ও বালিয়া ইউনিয়নে ব্যাপক গণসংযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের চিত্র বদলে দিয়েছেন

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর / ১১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৭:১৪ অপরাহ্ণ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে প্রতিদিন গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

শুক্রবার (২৯ মার্চ) তিনি চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের শাহাজালাল মার্কেট, দান বাক্স, করের দোকান, বালিয়া ইউনিয়নের দাস বাড়ীতে নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেন ও সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। এই আসনের সাংসদ সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের জন্য ব্যাপক উন্নয়ন করছে। আমি আপনাদের লোক,আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।

অ্যাড হুমায়ুন কবির সুমন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশের চিত্র বদলে দিয়েছেন। শুধু রাস্তা-ঘাট ব্রিজ-কালভার্ট নয় মানুষের জীবন, মানুষের শিক্ষা, মানুষের স্বাস্থ্য, মানুষের চিন্তা, চেতনা সব কিছু বদলে গেছে। এই রূপান্তরিত বাংলাদেশের রূপকার হচ্ছেন দেশরত্ন শেখ হাসিনা। অনেক প্রধানমন্ত্রী এসেছে, অনেকে যাবে কিন্তু আমরা একজন শেখ হাসিনা পাবো না। আগামী হাজার বছরে যেমন একজন বঙ্গবন্ধুকে পাওয়া যাবে না, তেমনি আগামী হাজার বছরে একজন শেখ হাসিনার নেতৃত্ব পাওয়া যাবে না। তার নেতৃত্বের প্রতি আমাদের সম্মান-শ্রদ্ধা থাকতে হবে। এবং সঠিক নেতৃত্বকে আমাদের বেছে নিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সদস্য মোস্তফা মোল্লা, জাহাঙ্গীর কবির কিশোর, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রিয়াদ খান, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য মমিন চৌধুরী মাসুমসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী

উল্লেখ্য: অ্যাড. হুমায়ুন কবির সুমন গণসংযোগ করার পূর্বে স্ট্যান্ড রোড চৌধুরী জামে মসজিদে পবিত্র জুমা’র নামাজ আদায় করে উপস্থিত ধর্মপ্রাণ মুসল্লীদের থেকে দোয়া নেন।
আগামীর পথে- সমৃদ্ধির চাঁদপুর গড়ার প্রত্যয় নিয়ে তিনি সামনে এগিয়ে চলছেন।

ছবির ক্যাপশন: স্ট্যান্ড রোড চৌধুরী জামে মসজিদে পবিত্র জুমা’র নামাজ আদায় করে উপস্থিত ধর্মপ্রাণ মুসল্লীদের থেকে দোয়া নেন এবং বাগাদী ও বলিয়া ইউনিয়নের ব্যাপক গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!