শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব

রকি চন্দ্র সাহা, শাহরাস্তি প্রতিনিধি / ৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ১১:৩২ অপরাহ্ণ

স্বাধীনতা দিবস এর দিন শাহারাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যদের সম্মাননা অনুষ্ঠানে সুশৃংখলতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছে শাহারাস্তি প্রেসক্লাবের সদস্যবৃন্দ। নিরোলস পরিশ্রমের পাশাপাশি ঐক্যবদ্ধ থেকে অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন তারা। বিষয়টি আগত অতিথিদের দৃষ্টি কাড়ে। অনুষ্ঠানের প্রধান অতিথি মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম আয়োজনে মুগ্ধ হয়ে বলেন, আমি আমি বহুদিন পর এ ধরনের একটি অনুষ্ঠানে আসতে পেরেছি। আমি সবসময়ই প্রেসক্লাবের সাথে থাকব।

অনুষ্ঠানে আজীবন সম্মাননায় ভূষিত দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত বলেন, এই আয়োজনটি প্রশংসার দাবি রাখি, এত সুন্দর ও গুছানো আয়োজন সচরাচর চোখে পড়ে না। আমি শাহরাস্তি প্রেসক্লাবের সকলকেই ধন্যবাদ জানাই। চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী শাহারাস্তি প্রেসক্লাবের আয়োজনে মুগ্ধতা প্রকাশ করেন। চাঁদপুর প্রেস ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ বলেন, চাঁদপুর প্রেসক্লাবেও এত সুন্দর আয়োজন করা সম্ভব হয়ে ওঠে না। সকল সদস্যদের আন্তরিকতার কারণেই এত সুন্দর একটি অনুষ্ঠান করা সম্ভব হয়েছে। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ দাতা সদস্য, রাজনৈতিক সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শাহরাস্তি প্রেসক্লাবের ভূয়সি প্রশংসা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!