শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক রানার মুক্তির দাবিতে নান্দাইলে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদ মিয়া নান্দাইল( ময়মনসিংহ) প্রতিনিধি / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ২:২৭ অপরাহ্ণ

শেরপুর জেলার নকলা উপজেলার দেশ রূপান্তর পত্রিকার সংবাদদাতা শফিউজ্জামনন রানাকে ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদান করার প্রতিবাদে ময়মনসিংহের নান্দাইলে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ মার্চ মঙ্গলবার সকাল এগারোটায় উপজেলা পরিষদের সামনে কিশোরগঞ্জ ময়মনসিংহ মহাসড়কের উপর বঙ্গবন্ধু চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাব নান্দাইলের সভাপতি হান্নান মাহমুদ, সাধারণ সম্পাদক শামছ-ই তাবরীজ রায়হান,মডেল প্রেসক্লাবের সভাপতি আহসান কাদের মাহমুদ, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি রবিউল আলম ফরাজি, প্রথম আলো পত্রিকার প্রতিনিধি বাবু রমেশ কুমার পার্থ,মানবজমিন প্রতিনিধি রফিকুল ইসলাম খোকন, সাংবাদিক অরবিন্দ পাল অখিল, দেশ রূপান্তর প্রতিনিধি মোঃ আবু হানিফ সরকার, ঢাকা প্রতিদিন প্রতিনিধি সাংবাদিক রফিকুল ইসলাম মড়ল,আমার সংবাদ প্রতিনিধি শাহজাহান ফকির,সংবাদ প্রতিদিন প্রতিনিধি রমজান আলী সহ আরো অনেকেই ।

এসময় বক্তরা একজন সাংবাদিককে ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের তীব্র নিন্দা জ্ঞাপন করে অবিলম্বে নিঃর্শত মুক্তি দাবী করেন। বক্তৃতারা বলেন ক্ষমতার অপব্যবহার করে সাংবাদিককে সাজা প্রদানকারী ইউএনও এসিল্যান্ডের প্রশাসনিক ভাবে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!