বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

মীরসরাই প্রতিনিধি / ৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ৬:০৭ অপরাহ্ণ

 

মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে বোতলজাত পানি (মিনালের ওয়াটার) ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। শনিবার (২৭এপ্রিল) দুপুর ১২টা মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভাস্থ পুলিশ বক্স এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চত্ত্বরে সাধারণ মানুষের হাতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন মীরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মনিরুল ইসলাম।
জনজীবনে স্বস্তি ফেরাতে তৃষ্ণার্ত রিক্সা-ভ্যান, অটোরিক্সা ও সিএনজি চালক এবং পথচারীসহ প্রায় পাঁচ শতাধিক মানুষের মধ্যে নিরাপদ ও সুপেয় পানি এবং খাওয়ার স্যালাইন পানি বিতরণ করা হয়। তীব্র তাপদাহে ক্লান্ত তৃষ্ণার্ত মানুষ বিনামূল্যে বিশুদ্ধ পানি পান করতে পারায় উদ্যোক্তাদের ধন্যবাদ জানান পথচারীরা।

এই সময় উপস্থিত ছিলেন মীরসরাই সার্কেল এর সহকারী পুলিশ সুপার মনিরুল ইসলাম, জোরারগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আর হারুন, জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার, সিনিয়র সাংবাদিক ও ব্লাক আই সম্পাদক আবু সুফিয়ান চৌধুরী, মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নয়ন কান্তি ধুম, সহ-সভাপতি রাজিব মজুমদার, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক নিজামী, যুগ্ন সম্পাদক, বাবলু দে ও ইমাম হোসেন, প্রচার ও প্রকাশনার সম্পাদক অজয় কুমার দাশ, নির্বাহী সদস্য জুয়েল নাগ, সদস্য কমল পাটোয়ারী ও রবি করিম প্রমুখ।

মীরসরাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি নয়ন কান্তি ধুম বলেন, তাপপ্রবাহের তীব্র গরমে খেটে খাওয়া শ্রমিক, সাধারণ মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। মীরসরাই উপজেলা প্রেস ক্লাব সব সময় সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় তৃষ্ণার্ত মানুষদের তৃষ্ণা নিবারণে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

মীরসরাই সার্কেল এর সহকারী পুলিশ মনিরুল ইসলাম বলেন, মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের এই মানবিক উদ্যোগ প্রশংসনীয়। তীব্র তাপদাহের এই সময়ে মানুষের জন্য কিছু করতে পারাকে আমরা সাধুবাদ জানাই। আমরা মানবিক কাজে সবসময় পাশে আছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!