শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর / ৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ৭:৩৬ অপরাহ্ণ

 

সারাদেশে তীব্র দাবদাহ চলছে। জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ ও বিপর্যস্ত।এরি মাঝে আজ শহরের জনতা ব্যাংকের মোড়ে ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে সাধারণ মানুষ, পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষের হাতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার।

আজ শনিবার দুপুর ২টায় ফরিদপুর শহরের সাধারণ মানুষ, পথচারী, রিক্সাচালকসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে স্বস্তি আনয়নে কমপক্ষে ২০০ লোকের মাঝে বিনামূল্যে ২ লিটার সুপেয় পানি ও ২টি করে খাবার স্যালাইনের ব্যবস্থা করেছে ফরিদপুর জেলা প্রশাসন।

এ সময় জেলা প্রশাসক কামরুল আহসান তালুকতার বলেন, এই তাপদাহ যতদিন পর্যন্ত চলবে, আবহাওয়া স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিনামূল্যে আমাদের এই সুপেয় খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ চলবে। আমরা রোজ কমপক্ষে ২০০ মানুষকে বিনামূল্যে ২ লিটার সুপেয় পানি ও ২টি করে খাবার স্যালাইন সর্বরাহ করব। প্রয়োজন হলে আমরা এর বেশি বৃদ্ধি করবো। পাশাপাশি তাপদাহে সতর্কতা অবলম্বন করতে হবে। মানুষের মাঝে তাপদাহে কি কি করণীয় সেটা নানান ভাবে তুলে ধরতে হবে। সৃষ্টিকর্তা সবকিছু দান করেন আবার তিনি সব কিছুর পরিতান করেন। আশা রাখি এমন প্রভাব বেশিদিন থাকবে না। এ সময় তীব্র তাপদাহে ক্লান্ত তৃষ্ণার্ত মানুষ বিনামূল্যে বিশুদ্ধ পানি পান করতে পারায় এবং জেলা প্রশাসকের এমন উদ্যোগকে সাধুবাদ জানান।এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ইয়াসীন কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রামানন্দ পাল প্রমুখ।

 

 

 

জনজীবনে স্বস্তি ফেরাতে তৃষ্ণার্ত রিক্সাচালক, অটোরিক্সা ও সিএনজি চালক এবং পথচারীদের মধ্যে নিরাপদ ২ লিটার সুপেয় পানি ও ২টি করে খাবার স্যালাইন পানি বিতরণ করা হয়।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!