বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শ্যামলী খানের উঠান বৈঠক অনুষ্ঠিত

কচুয়া প্রতিনিধি / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ১১:২৮ অপরাহ্ণ

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কচুয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কচুয়া উপজেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি শ্যামলী খানের পৌরসভার কড়ইয়া গ্রামের গাইন বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছ। মঙ্গলবার বিকেলে গাইন বাড়িতে সকল শ্রেনীপেশার মানুষের সাথে উঠান বৈঠক করেন।
এসময় তিনি বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, দীর্ঘ ১৫ বছর ধরে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। আওয়ামী রাজনীতি করতে গিয়ে আমি ও আমার পরিবার বিএনপি জামায়েত জোট সরকারের আমলে হামলার শিকার হয়েছি। আমার শরীরে আওয়ামী রাজনৈতিক রক্ত প্রবাহমান। আমি পঞ্চম উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্ধিতা করেছি। আমি একজন পেশাজীবী মানুষ হিসেবে দীর্ঘ দুইযুগ ধরে কচুয়ার প্রান্তিক পর্যায়ের মায়েদের সেবা দিয়ে আসছি। আমার সাথে ২৪৩ গ্রামের সাধারন জনগণের সম্পর্ক রয়েছে। আমি নির্বাচিত হলে নারীর ক্ষমতায়নে অগ্রণী ভূমিকা পালন করবো। তাই যষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান হিসেবে প্রতিদ্ধন্ধিতা করার অভিপ্রায় ব্যক্ত করছি এবং আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।এসময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন।উক্ত অনুষ্ঠানে বক্তব্য দেন,মরিয়াম,খাদিজা বেগম, আফিয়া বেগম,জোহরা বেগম,সালমা বেগম প্রমুখ।

ছবিঃ কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উঠান বৈঠকে বক্তব্য দিচ্ছেন শ্যামলী খান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!