শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৪- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯, ২:১৬ অপরাহ্ণ

হাসানুজ্জামান, চাঁদপুর থেকেঃ
চাঁদপুরের শাহরাস্তিতে সিএনজি-হাইড্রোলিক ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছে।
ঘটনাটি ১৭ ডিসেম্বর মঙ্গলবার বিকেল পৌনে ৪ টায় উপজেলার মেহের-পানিওয়ালা সড়কের ছিকোটিয়া জয়হরি বাড়ির সামনে ঘটে।

জানা যায়, ওই সময় শোরসাক থেকে শাহরাস্তি গেইট গামী সিএনজির সাথে বিপরীত থেকে আসা হাইড্রোলিক ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছে। ওই সময় স্থানীয় জনতা ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করে। ঘটনায় উপজেলার নিজমেহার ঢ়াড়িবাড়ির সুমনে কন্যা মোহনা (১৪) নিহত হয় এবং তার মা ঝর্ণা আক্তার (৩০) গুরুতর আহত হয়। অন্যদিকে ওই সিএনজিতে থাকা একই গ্রামের নজরুল ইসলামের কন্যা সাথী আক্তার (১০) ও প্বার্শবর্তি হাজিগঞ্জ উপজেলার গন্ধ্যবপুর গ্রামের নিখিল চন্দ্র দাসের কন্যা ঝর্ণা রাণী দাস (২৫) গুরুতর আহত হয়।

আহতদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তার রোগিদের শারীরিক অবস্থার অবনতিতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপরদিকে সিএনজির ড্রাইভারকে তার আত্মীয় স্বজন গুরুতর অবস্থার দরুন সরাসরি কুমিল্লায় নিয়ে যায়। দূর্ঘটনায় ড্রাইভারসহ সকল যাত্রী হতাহত হলে মোহনার ছোট বোন জান্নাত (২) তার মায়ের কোল থেকে ছিটকে পড়লে স্থানীয় জনতা তাকে অক্ষতাবস্থায় উদ্ধার করে।
খবর পেয়ে শাহরাস্তি থানার এসআই সৈকত দাস গুপ্ত সঙ্গীয় ফোর্স নিয়ে হাসপাতালে যান এবং নিহত ও আহতদের নাম-তালিকাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহন করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত ৩জনের মধ্যে সাথী আক্তার ও ঝর্ণা আক্তারের মাথায় মারাত্মক জখম জনিত কারনে অবস্থা আশংকাজনক।

এসআই সৈকত দাস গুপ্ত বলেন, নিহত মোহনা প্রকাশ্যে ও সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার কারনে এবং তার পিতা সুমনের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ব্যতিত মরদেহ পরিজনের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায় নিহত মোহনার পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন বলে তিনি জানান।

দূর্ঘটানার খবর শুনে আত্মীয়-স্বজন হাসপাতালে ছুটে আসেন এবং তাদের হাহাকার আর ক্রন্দনে চারপাশ স্তব্দ হয়ে উঠে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!