বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক কয়েক কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকের ম্যানেজার -DBO-Tv নীলফামারীতে সংঘবদ্ধ ছয়জন মিলে বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন সাভারে বন্ধ হচ্ছে না টোলের নামে চাঁদাবাজি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে বেগম রোকেয়া দিবস পালিত- দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ৩৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯, ৩:১৭ অপরাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি,দৈনিক বাংলার অধিকারঃ
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সোমবার বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন লক্ষ্যে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোাচনা সভায় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মনোয়ারা জুয়েল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। ২য় পর্বে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় এবং প্রশিক্ষক সঞ্চিতা রাণী দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা, পল্লী উন্নয়ন কমকর্তা শাহজাহান মিয়া, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, রবিউল আলম ফরাজী, জাতীয় মহিলা সংস্থা নান্দাইলের সভাপতি তসলিমা বেগম লাভলী, জয়িতা পদক প্রাপ্ত রানুয়ারা বেগম, বাবলী দাস, ইছমত আরা বেগম ও মনোয়ারা জুয়েল। অনুষ্ঠানে সংসদ সদস্য পাচঁজন জয়তিার হাতে ক্র্যাস্ট, সনদ পত্র ও উত্তরীয় তুলে দেন। নান্দাইল উপজেলায় ২০১৯-২০ অর্থ বছরে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. রানুয়ারা বেগম, শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাবলী দাস, সফল জননী নারী ইছমত আরা বেগম ও নির্যাতনের বিভিষীকা মুচে ফেলে নতুন উদ্দ্যমে যে নারী তাসলিমা আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছে যে নারী কোটায় মনোয়ারা জুয়েল নির্বাচিত হয়ে পদক গ্রহন করেছেন। উল্লেখ্য সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে সারাদেশে প্রতি বছর বেগম রোকেয়া দিবসে প্রতি উপজেলা থেকে ৫জন নারীকে এই সম্মাননা প্রদান করা হয়ে থাকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!