রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাংলাদেশ আওয়ামীলীগ একটা দল ও সাংগঠনিক সংসার – আমিরুল ইসলাম খোকা পাটোয়ারী

মো: আতাউর রহমান সরকার / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৮ অপরাহ্ণ

 

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম খোকা পাটোয়ারী তার ফেসবুক পোস্টে উল্লেখ করেন,”বাংলাদেশ আওয়ামীলীগ একটা দল ও সাংগঠনিক সংসার” তার পোস্টটি হুবহুব তুলে ধরা হলো:-

আমরা যারা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন করি , সবাই বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নির্দেশ অনুসরন করি । এই সত্যটি বিশ্বাস না করলে নিশ্চয়ই আমরা আওয়ামীলীগের কর্মী হতে পারি না । আমরা যদি সবাই এই বিশ্বাস ও আদর্শ মেনে চলি তা হলে আমাদের ভিতরে দ্বন্দ হবে কেন ? একটা বিষয় খুবই পরিস্কার, বাংলাদেশের যে কোন সংসদীয় আসনের আওয়ামীলীগের সাবেক ও বতর্মান সকলেই নৌকার সংসদ সদস্য ও মন্ত্রি – প্রতিমন্ত্রী সবাই শেখ হাসিনার মনোনিত ও সবাই শেখ হাসিনার লোক ।আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অনুসারীরা ও শেখ হাসিনার লোক ।
ওনাদের সাথে কারো কারো একটু ঘনিষ্ঠতা কম বেশী হতেই পারে , তাই বলে শত্রু ভাবা মুটেই কাম্য নয় ।

গত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নির্বাচনকে প্রতিযোগিতা ও অংশগ্রহনমূলক করার জন্য আমাদেরই কোন কোন ভাই, বন্ধু ও কর্মী সতন্ত্র প্রার্থী হয়ে নৌকার বিপক্ষে নির্বাচন করেছেন ।সতন্ত্রপ্রার্থী ও সমর্থকরাও আওয়ামীলীগ পরিবারের লোক । জননেত্রীর নির্দেশ পালন করে অংশগ্রহনমূলক নির্বাচন উপহার দেওয়ায় অবশ্যই ওনাদের বাহবা বা প্রশংসার পাওয়া উচিত কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় বাংলাদেশের অনেক সংসদীয় আসনের সংসদ সদস্যগন প্রতিপক্ষ ভেবে অত্যাচার নির্যাতন করে নিজের পরিবারের সদস্যদের দূরে ঠেলে দিচ্ছেন। বিষয়টি কোন ভাবেই গ্রহনযোগ্য নয় ।আমার নির্বাচনী এলাকায়ও এ ধরনের ঘটনার সংগঠিত হচ্ছে, জরুরীভাবে বন্ধের জোর অনুরোধ করছি । ঐক্যের শক্তি বিশাল।

তবে সাবেক সংসদ সদস্য বা মন্ত্রি – প্রতিমন্ত্রী হওয়ার পর কারো কারো আচরনে নেতিবাচক পরিবর্তন হওয়াটা দুঃখজনক ছিল তবে সংসারের কেউ কেউ বিপদগামী হলে প্রতিপক্ষ না করে সংশোধনের প্রক্রিয়া ই উত্তম । অন্য জন খারাপ তাই বলে আপনাকেও খারাপ হতে হবে সেটা বুদ্ধিমানের কাজ নয় । বর্তমান সংসদ সদস্যকে নিশ্চয়ই স্বীকার করতে হবে যে, ওনারা শুধু ভোটাদেরই নয় শতভাগ জনগনের সংসদ সদস্য । একটা দুষ্টু গুষ্টি পুরানো কায়দায় সংসদ সদস্যকে বিতর্কিত করার জন্য এবং বাহিনী ভিত্তিক রাজনীতি করে সংসদ সদস্য, শেখ হাসিনা ও বঙ্গবন্ধু কে অপমান করে ফায়দা লুটতে চান ।

বাংলাদেশের সকল বর্তমান সংসদ সদস্যদের প্রতি সন্মান ও শ্রদ্ধা রেখে আন্তরিক ভাবে অনুরোধ করবো , যদি কেউ ভূল ত্রুটি করেই থাকেন , আল্লাহ ক্ষমাকারীকে পছন্দ করে, এ বিশ্বাস মনে ধারন করে ক্ষমা করে দিন এবং সবাইকে নিয়ে আপনার সংসদীয় এলাকায় একটি সুন্দর পরিবেশ তৈরী করুন ।আমরা সবাই এলাকার স্বার্থে যেকোন ভালকাজে আপনাকে সহযোগীতা করতে চাই ।

ব্যক্তি থেকে দল বড়, দল থেকে দেশ । আসুন আমরা সবাই দেশের জন্য রাজনীতি করি, বঙ্গবন্ধুর আদর্শ অন্তরে ধারন করি। শেখ হাসিনার দল বা লোক হয়ে গর্ববোধ করি । মনের সংকির্নতা দূর করে খোলা মনে সবাইকে জড়িয়ে ধরে “আমরা সবাই আওয়ামীলীগ পরিবারের সদস্য” এই মনোভাব পোষন করে ঐক্যবদ্ধ ভাবে স্মার্ট বাংলাদেশ গড়ার সংগ্রামে অংশগ্রহন করি ।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!