শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নীলফামারীতে আগুন কেড়ে নিলো মিন্টু রায়ের স্বপ্ন

দীপক রায় নীলফামারী প্রতিনিধি / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ১:৩৮ অপরাহ্ণ

 

নীলফামারীতে আগুনে পুড়ে গেলো মিন্টু রায়ের স্বপ্ন।

আশা নিয়ে তৈরি করা নতুন পাকা বাড়িতে ওঠা হলো না নীলফামারীর সদর উপজেলার ৫ নং টুপামারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হিন্দু পাড়া এলাকার বাসিন্দা শ্রী মিন্টু রায়।

কিন্তু নতুন বাড়িতে আর ওঠা হলো না তার নতুন বাড়িতে ওঠার আগেই সব স্বপ্ন নিমিষেই পুড়ে ছাই হয়ে গেল ।

শুক্রবার রাত আনুমানিক ৯ টার সময় অঙ্গাত আগুনে পুড়ে গেলো ৪ টি ঘর।

বাড়িতে থাকা হাঁস, মুরগী, গরু ছাগল রক্ষা করতে পারলেও রক্ষা করতে পারেনি বাড়িতে থাকা টাকা, গয়না এবং অর্ধ লাখ টাকার ধান পুড়ে ছাউ হয়ে গেছে সব কিছু ।

স্হানীয় জানায় রাত আনুমানিক ৯ টার সময় আগুন লাগলে আমরা বিভিন্ন উপায়ে আগুন নেভানোর চেষ্টা করি কিন্তু আগুন নিয়ন্ত্রণের বাহিরে চলে গেলে আমরা কিছু করতে পারিনি কোন রকমে তাদের বাসায় থাকা কিছু মালামাল উদ্ধার করতে সক্ষম হই। তবে আগুন লাগা মাত্র আমরা ফায়ার সার্ভিস কে বিষয় টি অবগত করি ।

এবিষয়ে টুপামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মছিরত আলী শাহ ফকির এর সাথে কথা বলার জন্য তার মুঠোফোনে একাধিক ফোন করে ও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি।

এবিষয়ে নীলফামারী ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার মেহরাজ উদ্দিন এর সাথে কথা হলে তিনি বলেন আমরা রাত আনুমানিক ৯ টা ৫/১০ এর জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পাওয়া মাত্র আমাদের টিম পানিবাহী গাড়ি সহ ঘটনা স্হলের উদ্দেশ্য যায় তবে ঘটনাস্থলে যাওয়ার মতো কোন রাস্তা না থাকায় পানিবাহি গাড়ি টি ফেরত যায় এবং আমদের ছোট গাড়ি টি কোন রকমে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নেভানোর চেষ্টা করে এবং প্রায় ৩০ মিনিটের ব্যবধানে তা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আর কিভাবে আগুন টি লাগলো সেটি তদন্ত না করা পর্যন্ত সঠিক ভাবে বলতে পারবো না তবে আমরা ধারণা করছি শর্টসার্কিট থেকেই আগুনের সুত্রপাত হয়েছে এবং আগুনে ভুক্তভোগী পরিবারের ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় আড়াই লাখ থে ৩ লাখ টাকার মতো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!