সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নীলফামারীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

নীলফামারীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান / ১২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩, ১০:১৬ অপরাহ্ণ

দীপক রায়

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী সদর উপজেলা পলাশবাড়ী ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে বিয়ের দাবিতে ২৪ ঘন্টা ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক কিশোরী (১৯)।

প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে সে। পলাশবাড়ী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে রিপনের বাড়িতে অনশন করছে ওই কিশোরী। প্রেমিক রিপন(২২) সদর উপজেলা পলাশবাড়ী ইউনিয়নের আনসার বিমল চন্দ্র রায়ের ছেলে। অনশনরত ওই কিশোরী জানিয়েছেন, ২ বছর ধরে রিপনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তাদের সম্পর্কের বিষয়টি পরিবারসহ প্রতিবেশীরাও জানে। বিয়ের প্রলোভনে আমার বাড়িতে গিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্কও করেছে রিপন।

গতকালকে ফোন দিয়ে আসতে বলছে সে, বিধায় আমি এসেছি। ১৭ই আগস্ট বৃহস্পতিবার বিকেল আনুমানিক পাঁচটার দিকে রিপনের বাড়িতে গিয়ে ওঠে ওই কিশোরী। রিপন বিয়ে না করলে আত্মহত্যা করবে বলে জানিয়েছে সে, আমাকে যদি বিয়ে না করে তাহলে আমি মরে যাব। ঘটনার পর থেকে প্রেমিক রিপন উপস্থিত না থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পরে এ বিষয়ে রিপনের বাবা বিমল চন্দ্র রায়ের সঙ্গে কথা বললে তিনি জানান এই মেয়ের অভিযোগ মিথ্যে আমার ছেলের সঙ্গে ওর কোন সম্পর্ক নেই দুজনই এক কলেজে পড়ে সে হিসেবে তারা বন্ধু। আমার ছেলের ইন্টারমিডিয়েট পরীক্ষা আজকে শুরু হয়েছে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে আমি কোন সিদ্ধান্ত নিব না। ওর যা ইচ্ছে করতে পারে।

এ বিষয়ে ৪নং পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান ইব্রাহিম তালুকদার বলেন, ঘটনাটি শুনেছি। ছেলের বাবা বিষয়টি অস্বীকার করায় একটু সময় লাগছে, খুব দ্রুত বিষয়টির সমাধান করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!