সোমবার, ০৩ জুন ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন ফরিদগঞ্জে মসজিদের ইমাম লাঞ্ছিত,প্রতিবাদে মুসল্লিদের মানববন্ধন আজ আরিফুজ্জামান চঞ্চলের মৃত্যুবার্ষিকী শুরু হলো বৈশাখী টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘ক্রাইম এন্ড ফলোআপ’ দাকোপে আনারস প্রতিকের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে শ্রীনগরে বিএন পির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে মেহের আফরোজ চুমকী এমপি আওয়ামীলীগের উন্নয়নকে থামানো যাবে না বিদিত লাল দাস সংগীত নিকেতনের সভাপতি হলেন রুহুল আনাম চৌধুরী মিন্টু বিরামপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত ১২৩ বছর বয়সী মৃত্যু ব্যাক্তি মৃত্যুর ১৫ বছর পরও অক্ষত ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা জনগণের টাকা আত্মসাৎ করেন ৪নং ওয়ার্ডের সভাপতি আনিসুল হক সীতাকুণ্ডে বিভিন্ন ব্রান্ডের ৩৭৮৩৫ প্যাকেট সিগারেট জব্দ নবীনগরে নিজ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফারুক আহামেদকে লাঞ্ছিত। কুড়িগ্রামে ট্রাক চাপায় প্রাণ গেলো যুবলীগ কর্মীর
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ১৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ৮:১৫ অপরাহ্ণ

সময়ের অঙ্গিকার,কন্যা শিশুর অধিকার এই স্লোগানে চাঁদপুরের কচুয়ায় জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক বিষয়ক অধিদপ্তরের আয়োজনে পালাখাল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৃনালিনী কর্মকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হাসান। 

এসময় বাল্যবিবাহ প্রতিরোধ,ইভটিজিং,মাদক,কন্যা শিশুদের বঞ্চনা-লাঞ্চনা প্রতিহত সহ নানান বিষয়ে আলোচনা করা করেন বক্তারা। কন্যা শিশুদের এসব লাঞ্চনা ও বঞ্চনা থেকে শিশুদের বিভিন্ন বিষয়ে সচেতন করতে হলে দৃষ্টিভঙ্গি ও মানসিকতা পরিবর্তন করার আহ্বান জানান তারা।
এসময় পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহীদ উল্যাহ পাটয়ারী,সাংবাদিক মো. মাসুদ রানা,কিশোর-কিশোরী ক্লাবের জেন্ডার প্রমোটর চামেলী আক্তার, শিক্ষক মোহাম্মদ ইমাম হাসানসহ কিশোর-কিশোরী ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ায় জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখছেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৃণালিনী কর্মকার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!