শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরে টিআইবি এর আয়োজনে নারী দিবস পালিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৮ মার্চ, ২০২০, ১১:০১ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ
‘প্রজন্ম হোক সমতার-সকল নারীর অধিকার’ এই প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) কতৃক আয়োজিত মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনে সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যবৃন্দ ছাড়াও নববিধান বালিকা উচ্চ বিদ্যালয় ও বনলতা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং বিভিন্ন বেসরকারী সংস্থার প্রতিনিধিবৃন্দ অংশ নেন।

দিবসটি উপলক্ষে টিআইবি’র প্রতিপাদ্য ছিল ‘টেকসই উন্নয়ন অভীষ্ট, সুশাসন, সমতা ও নারী’। মানববন্ধনকালে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সনাক সভাপতি রনেন রায়, সহ-সভাপতি হামিদা বানু বেগম, সদস্য ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, স্বজন সদস্য হাফিজা খনম জেসমিন বেসরকারী সংস্থা ‘উদ্দীপন’ এর আঞ্চলিক ব্যবস্থাপক শহীদুল ইসলামসহ অন্যান্য প্রতিনিধিবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!