বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এই মুহূর্তে ওবায়দুল কাদেরের বর্তমান অবস্থা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০, ১২:১৫ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হবার পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অবস্থা এখন ‘স্থিতিশীল’ রয়েছে বলে দলে পক্ষ থেকে জানানো হয়েছে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিবিসি বাংলাকে বলেন, শুক্রবার সকাল ১০ টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগের পূর্বনির্ধারিত সভায় যোগ দিতে আসেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় তিনি শ্বাসকষ্ট অনুভব করলে দ্রুত তাকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। একই সাথে মি: কাদের উচ্চ রক্তচাপে ভুগছিলেন। বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হৃদরোগ বিভাগের চিকিৎসকরা মি: কাদেরকে চিকিৎসা দেন।

বিপ্লব বড়ুয়া বলেন, ” এই মুহূর্তে আমরা যতটুকু ডাক্তারদের কাছ থেকে শুনেছি যে তিনি স্থিতিশীল আছেন। আমি নিজেও ওনার সাথে দেখা করেছি। উনি সম্পূর্ণ শঙ্কামুক্ত।”
“ঠাণ্ডাজনিত কারণে ওনার শ্বাসকষ্ট হয়েছিল। বলতে পারি যে তিনি সৃষ্টিকর্তার কৃপায় উনি এখন সম্পূর্ণ বিপদমুক্ত। ”

চিকিৎসকদের উদ্ধৃত করে মি: বড়ুয়া বলেন, আগামীকাল নাগাদ ওনাকে কেবিনে স্থানান্তর করা হবে।

গত বছরের মার্চ মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন ওবায়দুল কাদের। তখন উন্নত চিকিৎসার তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। সেখানে তার হৃদযন্ত্রে বাইপাস সার্জারি হয়।

শুক্রবার সকালে শ্বাসকষ্ট নিয়ে মি: কাদের হাসপাতালে ভর্তি হবার পর আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে উদ্বেগ দেখা দেয়।

“মানুষের মনে শঙ্কা ছিল এবং আমাদের মাননীয় প্রধানমন্ত্রীও সার্বক্ষণিক যোগাযোগ রেখেছেন চিকিৎসকদের সাথে এবং আমাদের দলীয় নেতাদের সাথে,” বলছিলেন মি: বড়ুয়া।
চিকিৎসকরা বলেছেন, মি: কাদেরের পরিপূর্ণ বিশ্রাম প্রয়োজন।

চিকিৎসকদের উদ্ধৃত করে মি: বড়ুয়া জানান, যথেষ্ট বিশ্রাম নিলে ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!