শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় ডিবি পরিচয়ে অটোচার্জার ছিনতাই: আটক ২-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯, ৩:০৭ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর উপজেলায় ডিবি পুলিশ পরিচয়ে অটোচার্জার ছিনতাইকালে স্থানীয় জনগণ দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। থানায় মামলা রুজু করে রোববার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো, রংপুর জেলার কতোয়ালী উপজেলার তাজহাট গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে দিলিপ বিশ্বাস (৫০) ও বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা গ্রামের গাবু শেখের ছেলে মুমিন শেখ (৩০)।
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা জায়, উপজেলার সফাপুর ইউনিয়নের কচুকুড়ি গ্রামের আজাদুল ইসলাম শনিবার দিবাগত রাত ১১ টার সময় (২১ ডিসেম্বর) তার অটোচার্জারে ভাড়া নিয়ে পার্শ্ববর্তী মান্দা উপজেলার স্বতীহাট যায়। সেখানে বেলা দুটার দিকে একজন যাত্রী মহাদেবপুর উপজেলার পাহাড়পুর বাজারে আসবে বলে অটোচার্জার ২’শ টাকায় রিজার্ভ ভাড়া করে। অটোচার্জার মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের বেহুলাতলা এলাকায় পৌঁছলে মটরসাইকেল যোগে দুজন এসে অটোচার্জারসহ চালককে (আজাদুল) আটক করে। এদের মধ্যে একজন ডিবি পুলিশ পরিচয় দিয়ে অটোচার্জার থেকে কয়েকপিচ ইয়াবা উদ্ধার করে ভয়ভীতি দেখিয়ে আজাদুলকে মটরসাইকেলে তুলে মহাদেবপুর থানার পাশ্বে নিয় যায় এবং যাত্রীরূপী ছিনতাইকারী অটোচার্জারটি নিয়ে অন্যত্র চলে যায়। পরে স্থানীয় ২/১ জন লোক ডিবি পুলিশ পরিচয়ধারী ওই ব্যক্তিকে অনুরোধ করলে আজাদুলকে ছেড়ে দিয়ে তারা উপজেলার নওহাটা মোড় এলাকায় যায় এবং অটোচার্জারটি বিক্রির চেষ্টা করে। এ সময় তাদের আনাগোনা দেখে স্থানীয় চার্জার চালকদের সন্দেহ হলে দিলিপ বিশ্বাস ও মুমিন শেখকে আটক করে থানায় খবর দিলে পুলিশ অটোচার্জার উদ্ধারসহ তাদের থানায় নিয়ে যায়। অপরদিকে ডিবি পুলিশ পরিচয়ধারী ছিনতাইকারী মটরসাইকেল যোগে পালিয়ে যায়। এ ঘটনায় অটোচার্জার মালিক আজাদুল ইসলাম বাদি হয়ে শনিবার রাতে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, দু’জনকে আটক করা হয়েছে। ডিবি পুলিশ পরিচয়ধারী ব্যাক্তি পলাতক রয়েছে; তাকে আটকের চেষ্টা চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!