রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুরে বৃদ্ধার বয়স্ক ভাতার টাকা ছিনতাই-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩১ জুলাই, ২০১৯, ১:০৮ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি :

টাঙ্গাইলের মধুপুরে থানা সামনের রাস্তা থেকে মহর আলী নামের ১শত বছর বয়সের এক বৃদ্ধার বয়স্ক ভাতার ১৫শত টাকা ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত এক যুবক।
বুধবার (৩১জুলাই) দুপুরের দিকে এক বৃদ্ধা উপজেলা ডাক বাংলো থেকে বয়স্ক ভাতার ১৫শত টাকা তুলে নিয়ে বাড়ি ফেরার পথে ওই যুবক তাকে একলা ডেকে নিয়ে বলে আপনার ১৫শ টাকা আমার কাছে দেন আমাদের স্যার আপনাকে ঈদের জন্য অতিরিক্ত ১হাজার টাকা বেশী দিবে। বৃদ্ধটি তার ১৫শ টাকা যুবকের হাতে দিলে তাকে এক বাসার সামনে বসিয়ে রেখে টাকা নিয়ে তাৎক্ষণিক সটকে পড়ে। বৃদ্ধ মহর আলী মহিষমারা ইউনিয়নের নেধুরবাজার গ্রামের বাসিন্দা। বাড়িতে তার একমাত্র স্ত্রী রয়েছে। সে টাকার শোকে হাওমাও করে কান্নাকাটি করছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, মহর আলী নামে এক বৃদ্ধ ডাক বাংলো থেকে বয়স্ক ভাতার ১৫শ টাকা তুলে মধুপুর থানার সামনের রাস্তা দিয়ে বাড়ী যাওয়ার সময় এক যুবক তার স্যার বৃদ্ধকে ঈদের জন্য ওই ১৫শ টাকার সাথে আরো ১হাজার টাকা মিলিয়ে ২৫শ টাকা দিবে বলে তার ১৫শ টাকা নিয়ে তাকে এক বাসার সামনে রেখে চলে যায়। মহর আলীকে কান্নারত অবস্থায় উপজেলা পোস্ট অফিসের সামনে ঘুরাঘুরি করতে দেখা যায়। এ অবস্থা দেখে মধুপুর উপ-বিভাগ পোস্ট অফিস পরিদর্শক শেখ হোসেন জুবায়ের ও পোস্টমাস্টার মিলে ১শত বিশ টাকা গাড়ি ভাড়া দিয়ে তার বাড়ী যাওয়ার ব্যবস্থা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!