শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি-মোটরসাইল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ সীতাকুণ্ডে লোকালয় থেকে মায়া হরিণ উদ্ধার,গহীন বনে অবমুক্ত পাঁচবিবিতে ৩২ প্রহরব্যাপী হরিবাসর উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যশোরের শার্শার রুদ্রপুর দোকানীকে কুপিয়ে হত্যার চেষ্টা আটক-২-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯, ৬:৪৮ অপরাহ্ণ

শাহারিয়ার হুসাইন : যশোর জেলা প্রতিনিধি : দৈনিক বাংলার অধিকার : যশোরের শার্শা উপজেলার রুদ্রপুর বাজারে দিন দুপুরে এক দোকানিকে কুপিয়ে ও বোমা হামলা করে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর স্বজনরা।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার(২৫-০৭-১৯) সকালে রুদ্রপুর বাজারে মিষ্টির ময়রা রফিকুল ইসলাম রফু(৪৫)কে দিনদুপুরে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে একই গ্রামের মৃত জেহের আলীর দুই ছেলে বিল্লাল(৩০) ও জুলু(২৭) তারা বোমা, পিস্তল ও হেসোদা নিয়ে ময়রা রফুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে।

রফু ময়রার ছেলে সাইফুল অভিযোগ করে বলেন, আমার বাবার সকালে জুলু ও বিল্লাল এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে। তাদের কাছে বোমা, পিস্তল,হেসোদা ছিলো। আমরা বাজারের লোকজন মিলে তাদের ধরে মেম্বরের কাছে বিল্লাল ও জুলুকে বোমা, হেসোদা ও পিস্তলসহ হবিবর মেম্বরের জিম্মায় দিয়ে আসি এবং বিচার দাবি করি। কিন্তু, কিছুক্ষণ পরে মেম্বরকে এদের সম্পর্কে জিজ্ঞেস করলে বলে ওরা তো পালিয়ে গেছে। পরবর্তীতে আমরা স্থানীয় লোকজন মিলে মাঠের ভিতর থেকে ২টি বোমা ও ১ হেসোদাসহ আবারও ধরে ফেলি এবং পুলিশে ফোন দিয়ে তাদের হাতে তুলে দিই। প্রথমবার মেম্বর হবিবরের সহযোগিতায় তারা পালিয়ে যায়।কারন তারা মেম্বরের নিজস্ব পেটোয়া বাহিনী বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর ছেলে সাইফুল। সেই সুযোগে তাদের কাছে থাকা পিস্তল টি সরিয়ে রাখে।

এ বিষয়ে রুদ্রপুর স্থানীয় মেম্বর হবিবর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি বাজারে গিয়ে দেখি হট্টগোল হচ্ছে, কিছু দূর গিয়ে দেখি রফু ময়রার শরীর থেকে রক্ত বের হচ্ছে এবং বিল্লাল ও জুলুকে লোকজন ধরে আমার ক্লাবে নিয়ে আসছে। আমি তাদের ক্লাবে রেখে পাশে চা খেতে গেলে তারা কৌশলে পালিয়ে যায়। তারপর বাজারের স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের ধরে পুলিশের হাতে তুলে দিই।

এ বিষয়ে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের এস আই আব্দুর রহিম হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিল্লাল ও জুলুকে আটক করতে সক্ষম হই। তাদের কাছ থেকে ২টি তাজা বোমা ও ১ টি হেসোদা উদ্ধার করি। এ ঘটনায় ভুক্তভোগীর ছেলে বাদী হয়ে থানায় মামলা করেছে। মামলা নাম্বার ৪৩।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!