বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কিশোরগঞ্জের ধর্ষণ মামলার আসামি বেনাপোলে গ্রেফতার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৪ জুলাই, ২০১৯, ৪:৫৩ অপরাহ্ণ

শাহারিয়ার হুসাইন ; যশোর জেলা প্রতিনিধি : দৈনিক বাংলার অধিকার :
বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভারতে পালানোর সময় ধর্ষণ মামলার আসামি কামরুল হাসান জয়কে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) বিকালে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার জয় কিশোরগঞ্জের কুলিয়াচর উপজেলার পূর্ব ফরিদপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহিন জানান, তার নামে কিশোরগঞ্জের কুলিয়াচর থানায় ধর্ষণ মামলা রয়েছে। ওই থানার পুলিশকে খবর দেওয়া হয়েছে তাকে নেওয়ার জন্য।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ভারতে যাওয়ার জন্য সে বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট জমা দেয়। এ সময় তথ্য যাচাই করে দেখা যায় সে ধর্ষণ মামলার আসামি। পরে তাকে গ্রেফতার করে পোর্টথানা পুলিশে তুলে দেওয়া হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!