বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালী গলাচিপা উপজেলায় বাবার বাড়ি বেরাতে এসে নববধূর রহস্যজনক মৃত্যু – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ জুলাই, ২০১৯, ৮:০২ পূর্বাহ্ণ

সুভাস দাস ( পটুয়াখালী ) জেলা প্রতিনিধি,  দৈনিক বাংলার অধিকারঃ পটুয়াখালীর গলাচিপায় বাবার বাড়িতে বেরাতে এসে ফার্সি আক্তার (২০) নামের এক নববধূ র রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত ফার্সি আক্তার গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের হোগলবুনিয়া গ্রামের মো. তোফাজ্জেল হোসেন মৃধার মেয়ে।

ঘটনাসূত্রে জানা যায়, গত ১৮ জুন রোজ মঙ্গলবার উপজেলার আমখোলা ইউনিয়নের।আমখোল বাজারের মৃত মোহাম্মদ আলম খানের ছেলে মো. অপু (২২) নামে এর সাথে ফার্সি আক্তারের কলমা ও কাবিনমূলে বিবাহের রেজিষ্ট্রি সম্পূর্ণ করা হয়।

গত ১৫ জুলাই রোজ সোমবার ফার্সিকে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি তুলে দেয়া হয়। ফিরতি নাইয়রী হিসেবে গত ১৭ জুলাই রোজ বুধবার ফার্সি স্বামীসহ বাবার বাড়ি আসেন।

এ ব্যাপারে ফার্সির বড় ভাই ইউপি সদস্য মো. সায়েম মৃধা এ প্রতিবেদককে জানান, আমার বোন ফার্সির বিবাহের পূর্বে পাশের বাড়ির চাচাতো চাচা ফরিদ মৃধার ছেলে রায়হান মৃধা আমার বোন ফার্সিকে বিবাহের প্রস্তাব দেয় ও বিভিন্ন সময়ে আমার বোনের মুঠো ফোনে মেসেস পাঠাত। রায়হানের সাথে আমার বোনকে বিবাহ না দিয়ে অন্যত্র বিবাহ দেই।

ঘটনার দিন গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে আমার চাচাতো চাচার বাড়িতে নতুন জামাইকে দাওয়াত দিলে সমাজিক নিয়মানুযায়ী অতিথি আপ্যায়ন করতে শরবত ও দুধ খেতে দেন ফরিদ মৃধার স্ত্রী ও মেয়ে তামান্না।
অতিথি আপ্যায়ন পর্ব শেষ করে বাড়ি ফেরার পথে নিহত ফার্সির বুকে প্রচন্ড জালা যন্ত্রণা শুরু হয় এবং এর সাথে বমি হতে থাকলে শারিরিক অবস্থা খারাপ দেখে আমরা রাত সাড়ে ১০ টার দিকে গাড়িযোগে ফার্সিকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমাম সিকদার ফার্সিকে মৃত ঘোষণা করেন এবং বিষয়টি তিনি গলাচিপা থানা পুলিশকে অবহিত করেন।

বলে প্রতিবেদককে জানান।

এদিকে চাচার বাড়িতে দুধ পানে নববধূর নিহতের কথা ছরিয়ে পরলে এলাকায় নানান রকমের কথা বাতাসে ভেশে বেড়াচ্ছে বলে অভিযোগের তীর ফরিদ মৃধার ছেলের দিকে গেলে, সরজমিন অভিযুক্ত রায়হানের মায়ের কাছে জান্তে চাইলে তাদের উপর সব অভিযোগ সরযন্ত্র ও মিথ্যা বলে দাবী করেন ফরিদ মৃধার ও তার পরিবার।

এ বিষয়ে পটুয়াখালীর গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর মর্গে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!