শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আবুধাবির মোছাফ্ফা সানাইয়াতে ভিশন এন্ড মোর হাইপার মার্কেটের শুভ উদ্বোধন

অধিকার ডেক্স / ১০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ১০:৩৯ অপরাহ্ণ

 

দেশীয় পণ্য কিনে হয় ধন্য। দেশের শাক-সবজি,মাছ, মাংস, শুটকী, জামা কাপড়, লুংগী, পাঞ্জাবি,গামচা, টুপিসহ ও ব্যবহারের পণ্যসামগ্রীর বিপুল সমাহার নিয়ে আবুধাবির শিল্প নগরী মোছাফ্ফার ১০ নং ছানাইয়ার ২নং গলিতে যাত্রা শুরু করেছে দেশীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ‘ভিশন এন্ড মোর হাইপার মার্কেট’। গত সোমবার (১ এপ্রিল ২০২৪) সন্ধ্যায় প্রতিষ্ঠানের উদ্বোধনে প্রধান অতিথি বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সভাপতি বিশিষ্ঠ কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল ফিতা কেটে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন। ফিতা কাটার পরপরই সবাইকে নিয়ে কেক কাটা হয়। এ সময়ে ভিশন এ্যন্ড মোর হাইপার মার্কেট প্রতিস্ঠানের তিন পার্টনার ব্যবসায়ী মোহাম্মদ আবু তাহের, আল নাহাদা গ্রুপের চেয়ারম্যান ব্যবসায়ী আবুল হাশেম ও ব্যবসায়ী মোহাম্মদ সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।
উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির সিনিয়র সহসভাপতি ইমরাদ হোসেন ইমু, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন তালুকদার, শওকত আকবর, মোহাম্মদ জামশেদ, মোহাম্মদ আজিম উদ্দিন সিকদার, মোহাম্মদ শহীদুল ইসলাম, প্রতিষ্ঠানটির ব্যবস্হাপক মোহাম্মদ ফেরদৌস সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন। তারা সবাই প্রতিষ্ঠানটির সফলতা কামনার পাশাপাশি প্রবাসী ভাইদের এ প্রতিষ্ঠানে এসে কেনাকাটা করার কথা বলেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি আলহাজ ইফতেখার হোসেন বাবুল রেমিট্যান্স প্রবাহ বাড়াতে দেশীয় প্রতিষ্ঠানে এসে দেশীয় পণ্য কেনাকাটা করার জন্য বাংলাদেশী প্রবাসীদের অনুরোধ জানান। প্রবাসে ব্যবসার পাশাপাশি স্বচ্ছল ব্যবসায়ীদের কে দেশেও বিনিয়োগ করার আহবান জানান।

প্রতিষ্ঠানের তিন মালিক সবার দোয়া ও সহযোগিতা কামনার পাশাপাশি আমিরাতে দেশীয় শ্রমিকদের বন্ধ ভিসা চালু করতে বাংলাদেশ ও আমিরাত সরকারের দ্বিপাক্ষিক বৈঠকের অনুরোধ জানান। উদ্বোধন উপলক্ষে বিশেষ ছাড় ও বিশেষ অফারের নিশ্চয়তাসহ ক্রেতা সাধারণের জন্য যানবাহন ও হোম ডেলিভারিরও ব্যবস্হা রাখা হয়েছে। পরে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধি ও প্রসারের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!