বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এমপি দুদুর অ-বর্তমানে পালিত মেয়ের ইফতার বিতরণ

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ১০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৯:৫০ অপরাহ্ণ

 

জয়পুরহাট-১ আসন থেকে ৩’বারের নির্বাচিত মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি পরিবার সহ সরকারি কাজে ঢাকায় অবস্থান করছেন। এমপি সাহেবের অনুপস্থিতিতে তারই এতিম পালিত মেয়ে মোছাঃ ফাতেমা আক্তার ববি বাবার অ-বর্তমানে প্রতিনিয়ত এলাকার গরীব দুঃস্থ ও অসহায় রোজাদার ব্যাক্তিদের মাঝে ইফতার বিতরণ করছেন। ফাতেমা বলেন, বাবা-মা সবাই ঢাকায় গেছেন তারপরও ইফতার বিতরণ কার্যক্রম বন্ধ হয়নি। বাবা ঢাকায় যাওয়ার সময় ইফতার তৈরীর সামগ্রী কিনে আমাকে ও পাকনিকে বুঝে দিয়েছেন। বাবার নির্দেশ মতাবেক আমি প্রতিদিন নিয়মিত ইফতার বিতরণ পরিচালনা করছি।

জয়পুরহাট-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে রোজার প্রথম দিন ইফতার বিতরণের উদ্বোধন করেন। তিনি প্রতিবছর রোজার ৩০ দিন জয়পুরহাট-১ আসনের প্রতিটি গ্রামের মসজিদ ও মহল্লার গরীব অসহায় ব্যাক্তির মাঝে দলীয় নেতাকর্মির মাধ্যমে বাড়িতে তৈরী ইফতার সামগ্রী বিতরণ করে আসছেন। নিজস্ব অর্থায়নে পারিবারিকভাবে ৪১’বছর যাবৎ তিনি ইফতার বিতরণ করেন মানবিক এমপি। বৃহস্পতিবার জয়পুরহাটের পাঁচবিবির দানেজপুর বাসভবনে এমপি দুদুর লালিত-পালিত এতিম কন্যা ববিকে এলাকার গরীর, দুঃস্থ ও অসহায় নারী-পুরুষ রোজাদারদের হাতে ইফতার সামগ্রী বিতরণ করতে দেখা যায়। ধরঞ্জী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মমতাজুর রহমানকে ববির সাথে ইফতার বিতরণে সহযোগিতা করতে দেখা যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!