বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১০২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ৯:০০ অপরাহ্ণ

 

 

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সাভারসহ সমগ্র দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সাভার থানা তাঁতীলীগের সভাপতি মোঃ আবু সাঈদ।

শুভেচ্ছা বার্তায় তিনি বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্ট প্রাণ হারানো তাঁর পরিবারের সকল সদস্য এবং স্বাধীনতা যুদ্ধে শহিদদের আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। শ্রদ্ধা ও কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন বীরমুক্তিযোদ্ধা ও মাতৃভুমির কপালে বিজয়ের লাল টিপ পড়াতে সম্ভ্রম হারানো অগণিত মা-বোনদের ।

বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক তাঁতীলীগের নেতা মোঃ আবু সাঈদ বলেন, স্বাধীনতা দিবস বাঙালির অহংকার ও গৌরবের দিন। ১৯৭১ সালের এই দিনে বাংলাদেশে স্বাধীনতা ঘোষণা করা হয়েছে। আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসাহ, উদ্দীপনা ও বর্ণাঢ্যভাবে উদযাপন করছি।

১৯৭১-এর ২৫ মার্চ কালরাত্রিতে পাকিস্তানি হানাদার বাহিনী নিরস্ত্র বাঙালির ওপর নির্বিচারে গণহত্যা শুরু করলে ২৬ মার্চ প্রথম প্রহরে বাঙালির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা করেন। বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে বাংলার জনগণ জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। অর্জিত হয় আমাদের কাঙ্ক্ষিত বিজয়।

শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন,  আজ থেকে ৫৩ বছর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছেন, সেই স্বপ্ন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। তাঁর  নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমাদের সকলকে কাধেঁ কাধ মিলিয়ে কাজ করে যেতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!