বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট অভিযোগ এনে সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল নগর রমনীর সাথে যুক্ত হলেন গৌতম সাহা কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলব উত্তর কৃষি উদ্যোক্তাদের এর পক্ষ থেকে উপজেলা কৃষি অফিসার জনাব মো: সালাউদ্দিন কে বিদায়ী সম্মাননা স্মারক প্রদান

নিজস্ব প্রতিবেদক / ১০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ১১:২৯ অপরাহ্ণ

 

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সাবেক কৃষি অফিসার জনাব মো: সালাউদ্দিন কে “কৃষি উদ্যোক্তা পরিষদ মতলব উত্তর উপজেলা, চাঁদপুর” এর সৌজন্যে বিদায়ী সম্মাননা স্মারক প্রদান করা হয়। আজ ৫ মার্চ দুপুরে মতলব উত্তর উপজেলা কৃষি অফিসে বর্তমান উপজেলা কৃষি অফিসার ফয়সাল মোহাম্মদ আলী ও কৃষি উদ্যোক্তা পরিষদের কার্যনির্বাহী পরিষদের সদস্যদের উপস্থিতিতে বিদায়ী সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন কৃষি উদ্যোক্তা পরিষদের সভাপতি মো: আতাউর রহমান সরকার, সাধারণ সম্পাদক মো: শরীফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন আল মামুন, অর্থ সম্পাদক সালাউদ্দিন খাঁন রনি, কৃষি জমি উন্নয়ন ও রক্ষা বিষয়ক সম্পাদক মো: ইসমাইল হোসেন, বীজ ও চারা উৎপাদন, বিপনণ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হেলাল শিকদার। তারা বলেন সালাউদ্দিন স্যার দীর্ঘ দিন আমাদের উপজেলায় কর্মরত ছিলেন। তিনি আমাদেরকে আন্তরিকতার সাথে সহযোগিতা ও পরামর্শ দিয়েছেন। কৃষি উদ্যোক্তা পরিষদের উপদেষ্টা ছিলেন। এখনো অনলাইনের মাধ্যমে আমাদের পরামর্শ দিচ্ছেন। আমরা তার প্রতি চির কৃতজ্ঞ। তার ভবিষ্যত সাফল্য, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

উল্লেখ্য , উপজেলা কৃষি অফিসার মো: সালাউদ্দিন সাহেবকে গত দীর্ঘ ছয় বছর মতলব উত্তর উপজেলায় কর্মরত থাকার পর গত ১০ এপ্রিল ২০২৩ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর প্রজ্ঞাপন অনুযায়ী উধ্বতন প্রশিক্ষক হিসাবে এটি আই হোমনায় বদলি করা হয়। তারপর উপজেলা কৃষি অফিসার হিসাবে মোতাহার হোসেন নিযুক্ত হন। কৃষি উদ্যোক্তা পরিষদ মতলব উত্তর উপজেলা এর পক্ষ থেকে উভয়কে সংবর্ধনা প্রস্তুতি চলাকালীন দুর্ভাগ্য বসত একদিন কর্মদিবস পালনের পর মোতাহার হোসেন এর অকাল মৃত্যুর ফলে কার্যক্রম স্থগিত হয়ে যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!