রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস

শান্তুু ধর কচুয়া প্রতিনিধি / ৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৯:৪৫ অপরাহ্ণ

 

তৃতীয় ধাপে কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় নির্বাচন আগামী ২৯ মে ইভিএমএ ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। গত ২ মে কচুয়ায় চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র জমা দেয়। গত রবিবার যাচাই বাছাইয়ে ৬ জন প্রার্থীর মধ্যে উপজেলার আওয়ামী লীগের সোহবার হোসেন সোহাগ চৌধুরীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটানিং কর্মকর্তা মোঃ মোজাম্মেল হোসেন। বাকি ৫ জন বৈধ প্রার্থী হলেন- বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, বর্তমান ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, আওয়ামী লীগ নেতা ফয়েজ আহমেদ স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী ও জাতীয় পার্টির কচুয়া উপজেলা সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন। এই ৫ প্রার্থীর মধ্যে গত উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নৌকার প্রার্থী শাহজাহান শিশিরের সাথে প্রতিদ্ব›দ্বী করে পরাজিত হন ফয়েজ আহম্মেদ স্বপন।
গত রবিবার যাচাই বাছাই শেষে আওয়ামী লীগ নেতা ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা হওয়ায় কচুয়ার সর্বত্র তার নেতাকর্মী ও সমর্থকদের মাঝে আনন্দ উল্লাস লক্ষ্য করা গেছে। গতকাল সোমবার দিনব্যাপি কচুয়ার নির্বাচনের মাঠে গণসংযোগ করেছেন সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা ফয়েজ আহম্মেদ স্বপন। কচুয়াবাসীর কাছে গুতপুরের স্বপন ভাই হিসেবে তিনি সু-পরিচিত। গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে প্রতিদ্ব›দ্বী করেছেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক এই বছর উপজেলা পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ দলীয় কাউকে সমর্থন না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। মনোনয়নপত্র দাখিলের পরেই কচুয়ার জিরো পয়েন্টে (ডাকবাংলো) থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে দোকান পাটের ব্যবসায়ী, অটোরিক্সচালাক, সিএনজি চালক ও জনসাধারনণের সাথে ভোট চেয়ে কৌশল ও শুভে”চ্ছা বিনিময় করে আসছেন ফয়েজ আহম্মেদ স্বপন।
পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল জানান, আমাদের নেতা ফয়েজ আহম্মেদ স্বপনকে গত উপজেলা পরিষদ নির্বাচনে ষড়ষন্ত্র করে হারিয়ে দেওয়া হয়েছে। গত নির্বাচনে কচুয়ার ১০৯টি কেন্দ্রে মধ্যে ৯২ কেন্দ্রে আমাদের প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপন ভাই জয়ী হয়েছিল। তারপরেও স্বপন ভাই জয়ী হতে পারেননি। কারচুপি নির্বাচনের মাধ্যমে আমাদেরকে হারানো হয়েছে। এবার আমরা শতভাগ আশাবাদী আমার নেতা ফয়েজ আহম্মেদ স্বপন ভাইকে বিজয়ের মালা পড়িয়ে ঘরে ফিরবো। কোন ষড়ষস্ত্র এবার আমাদের রুখতে পারবে না। কচুয়ার হাজার হাজার ভোটার নেতাকর্মী সমর্থন ও শুভাকাঙ্গীরা অপেক্ষার প্রহর গুণছে ২৯ মে ভোটের অপেক্ষায়। আমাদের এই বিজয় কেউ রুখতে পারবে না।
পালাখাল মডেল ইউনিয়নের যুব লীগের যুগ্ম-আহব্বায়ক আশিকুর রহমান বলেন, কচুয়া উপজেলা উত্তর এবং দক্ষিণ দুইভাগে বিভক্ত। আমাদের নেতা ফয়েজ আহম্মেদ স্বপন ভাই ২ নং পাথৈর ইউনিয়নের কৃতিসন্তান। আমরা ১ থেকে ৬ নং ইউনিয়ন বাসী এক হয়েছি স্বপন ভাইয়ের কোন বিকল্প নেই। কোন ষড়ষন্ত্রই এবার আমাদের নেতা স্বপন ভাইকে রুখতে পারবে না।
একপ্রতিক্রিয়ায় ফয়েজ আহম্মেদ স্বপন বলেন, আমি আপনাদের দোয়া ও সমর্থন আশা করছি। গত নির্বাচনে আপনারা কচুয়ার জনগণ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন কিছু‘ কারচুপির মাধ্যেমে আমাকে হারিয়ে দেওয়া হয়েছে। যে ১৭ কেন্দ্রে জয়লাভ করেছে তাকে ঘোষনা দেওয়া হয়েছে। আমি ৯২ কেন্দ্রে জয়লাভ করেও বিজয় চিনিয়ে আনতে পারিনি। সূক্ষ্ম ষড়ষন্ত্রের মাধ্যমে আমাকে হারিয়ে দেওয়া হয়েছে। এবারও আসছি আপনাদের মাঝে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করবো, গত বছরের ন্যায় এবারোও আমার পাশে আপনারা থাকবেন। সেই আশা ও প্রত্যাশা আপনাদের প্রতি আমার রয়েছে। আমি নির্বাচিত হলে কচুয়াকে মডেল স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। এই কচুয়াকে মাদক মুক্ত ঘোষনা করবো যদি আপনারা পাশে থাকেন। আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের একটি করে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে কচুয়াবাসীর সেবা করার সুযোগ করে দিবেন।
গণসংযোগ কালে, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল হোসেন টিটু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহব্বায়ক আশিকুর রহমান, রাসেল আহম্মেদ, ইব্রাহিম মাস্টার নিলয়, সদর দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিটন মুন্সী, সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসেন প্রধান, যুবলীগ নেতা সাইফুল ইসলাম সোহাগ, সাাবেক ইউপি সদস্য রাছেল মুন্সী অংশ নেয়।

ছবিঃ কচুয়া উপজেলায় দিনব্যাপি গণসংযোগ করছেন চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!