শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

রকি চন্দ্র সাহা / ৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৮:২১ অপরাহ্ণ

 

আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজমুন নাহার স্বপ্না প্রতীক বরাদ্দ পাওয়ার পর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
বৃহস্পতিবার (২ মে ) বিকেল সাড়ে ৫ টায় তিনি শাহরাস্তি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন।
এতে সভাপতিত্ব করেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন।

জানা যায়, উপজেলার খিলা বাজার স্কুল অ্যান্ড কলেজের সাবেক প্রভাষক, রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বেরকি গ্রামের শাহাদাৎ হোসেনের স্ত্রী যুবলীগ নেত্রী নাজমুন নাহার স্বপ্না আসন্ন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে শাহরাস্তিকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে ভূমিকা রাখতে চাই। শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে আমি প্রার্থী হয়েছি। আমার প্রতীক কলস।
তিনি জানান, ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।
তরুণদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।

নির্বাচিত হলে তিনি, এ উপজেলার অবহেলিত নারীদের জন্য আয়বর্ধক কর্মসূচি ও উন্নয়ন প্রকল্প গ্রহণ, গ্রামীণ অর্থনীতির উন্নয়নের লক্ষ্যে নারী উদ্যোক্তা সৃষ্টির জন্য ব্যাপক প্রশিক্ষণ ও প্রকল্প গ্রহন, প্রান্তিক জনগণ ও নারীদের ভাগ্য উন্নয়ন, সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার নিয়ে কাজ করবেন বলে জানান।

নারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি এ উপজেলার অবহেলিত নারীদের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই, এলাকার জনগণ পাশে থাকলে তা সফলতার সঙ্গে করা সম্ভব।
সর্বোপরি জেন্ডার সমতা, সুষম উন্নয়ন ও ন্যায় বিচার প্রতিষ্টায় শাহরাস্তি-হাজীগঞ্জ এর গণমানুষের নেতা মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে
বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে এলাকার মানুষের সঙ্গে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!