রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা

ছাতক প্রতিনিধি / ৬৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ২:৫৮ পূর্বাহ্ণ

 

আসন্ন সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ‘আওলাদ আলী রেজা’ নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন।

সোমবার (৬ মে ) বিকালে গোবিন্ধগঞ্জ নতুন বাজার ও আশপাশের বিভিন্ন এলাকায় স্থানীয় নেতা কর্মীদেরকে নিয়ে সবার ঘরে,ঘরে গিয়ে লিফলেট বিতর করছেন এবং সবার সহোযোগিতা কামনা করছেন।

এছাড়াও ফজলুর রহমান,
আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, আবু সাদাত লাহিন, রফিকুল ইসলাম কিরন, মাহমুদ আলী, এবং আমজাদ আলী স্ব-স্ব মনোনয়ন পত্র অনলাইনে দাখিল করারপর থেকে প্রচার প্রচারণায় সরগরম করছেন মোট ৭ জন চেয়ারম্যান পদপ্রার্থীরা নির্বাচনী মাঠ।

‘আওলাদ আলী রেজা’ বলেন – আমি সারা জীবন মানুষের পাশে থেকে কাজ করেছি। এখনও তাদের পাশে থেকে কাজ করতে চাই। যদি আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে সুযোগ দেওয়া হয় তাহলে আমি সমাজের গরীব অসহায় মেহনতী ও দুঃখী মানুষের পাশে ছিলাম পাশে থাকব ইনশা আল্লাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!