রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় চেয়ারম্যান পদে মাহবুব আলমের প্রার্থীতা ঘোষণা ও পথ সভা

শান্তুু ধর , কচুয়া প্রতিনিধি / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:০৬ অপরাহ্ণ

 

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কচুয়ায় চেয়ারম্যান পদে মাহবুব আলম প্রার্থীতা ঘোষণা করেছেন। এ উপলক্ষ্যে ৯,১০,১১,১২ নং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বুধবার বিকালে উপজেলার রহিমানগরে গণসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত হয়। গণসংযোগ ও পথ সভার পূর্বে রহিমানগর মুন্সি টাওয়ারের সামনে থেকে চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলমের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি রহিমানগর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় একই¯স্থানে এসে পথ সভায় মিলিত হয়।
উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম। এসময় তিনি বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার প্রয়াত বাবা ইদ্রিস আলম বেপারী থেকে শুরু করে বড় ভাই সাবেক কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন ও ভাবী মাহিনুর আক্তার মিলি সকলেই নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে কচুয়ার মানুষের সেবা করে যা”চ্ছেন। তারই ধারবাহিকতায় আমি শিক্ষা ক্ষেত্রে সর্বো”চ ডিগ্রি অর্জন করেও চাকরিতে প্রবেশ না করে কচুয়ার মানুষের সেবা করার প্রত্যয়ে ছাত্র জীবন থেকে রাজনীতিতে প্রবেশ করি। বিগত ৫ বছর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসাবে পরিষদের বাহিরেও আমার ব্যক্তিগত তহবিল থেকে কচুয়ার মানুষকে সার্বিকভাবে সেবা সহযোগিতা করেছি। আমি কখনো কাউকে বিমূখ করিনি। আমি বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ এমপি মহোদয়ের রাজনৈতিক আদর্শে আদর্শিত হয়ে কচুয়ায় রাজনীতি করি। ড. সেলিম মাহমুদের দোয়া ও সমর্থন নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি আমার প্রার্থীতা ঘোষণা করছি। আপনারা আমাকে দোয়া ও সমর্থন দিবেন।
পথ সভায় বক্তব্য রাখেন- কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম সওদাগর, গোহট উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুর রহমান মুন্সি ও সাধারণ সম্পাদক ওসমান গণি পলাশ, আশ্রাফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শিপন রানা প্রমুখ। এসময় ৪টি ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপ¯ি’ত ছিলেন।

ছবিঃ কচুয়ার রহিমানগরে পথ সভায় বক্তব্য রাখছেন চেয়ারম্যান পদ প্রার্থী মাহবুব আলম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!