বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে” সাবেকুন নাহার শিখার “জয়, নতুন ভোটারের বিজয় কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা  চাঁদপুরের তিন উপজেলায় বেসকারী ভাবে চেয়ারম্যান হলেন জোকা-দিঘীরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে আজিজ প্যানেল বিজয়ী সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লাকসাম গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা

মোঃ ইকবাল মোরশেদ, লাকসাম প্রতিনিধি / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৯ জুলাই, ২০২৩, ৮:২৫ অপরাহ্ণ

কুমিল্লা জেলার লাকসাম থানায় লাকসাম পশ্চিম গাওে পাঁচ সন্তানের জননী রাশেদা বেগম নামের (৩৮) বছরের এক নারী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার আত্মীয় স্বজনরা।

গতকাল মঙ্গলবার দুপুরের দিকে পৌরসভার ৫ নং ওয়ার্ড পশ্চিমগাও সাহার পাড়া এলাকায় মোঃ হুমায়ুন কবিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত নারী একই ওয়ার্ডের তালাক প্রাপ্ত প্রথম স্বামী মোঃ জামাল উদ্দিন ও দ্বিতীয় স্বামী উপজেলার বড়বাম গ্রামের ফারুক মিয়া’র স্ত্রী বলে তার স্বজনেরা জানিয়েছেন এবং সে বর্তমানে বরিশাল জেলার প্রবাসে কর্মরত তামিম আহমেদের স্ত্রী ছিল।

নিহত রাশেদা বেগেম
পাঁচ সন্তানের জননী ছিলেন।
রাশেদা বেগম হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাসিন্দা কবিরাজ তাজুল ইসলামের
মেয়ে। সে চলতি বছরের জুলাই মাসে পৌরশহর সাহপাড়া এলাকার হুমায়ুন কবিরের মালিকানা ৬ তলা ভবনে ষষ্ঠতলা ভাড়াটিয়া ছিলেন ।
ওই নারী একাধিক বিবাহিত হওয়ার এই বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ শারীরিক ও মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা স্থানীয়দের।
তবে নিহতের বড় মেয়ের জামাই মোহাম্মদ রানা বলেন, আমার শাশুড়ী গত দুইবছর আগে সৌদি আরবে ছলে যায়, সে প্রবাসে গৃহপরিচারিকা হিসাবে কাজ করতেন। প্রবাসে থাকা অবস্থায় মালদ্বীপে বাংলাদেশী তামিমের সঙ্গে মুঠোফোনে পরিচয় হয়ে পরে বিবাহ হয় তাদের। তামিম আহমেদের বাড়ি বরিশাল ভোলা এলাকার বাসিন্দা।
তামিমের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে রমজান মাসে দেশে আসেন তিনি।

সোমবার রাতে প্রবাসে থাকা তামিমের সঙ্গে তাহার মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে নিজ রুমে দরজা বন্ধ করে দেন তিনি। সকালে দরজা বন্ধ দেখতে পেয়ে তার সন্তানের আত্মচিৎকার দিলে প্রতিবেশীর থানা পুলিশ কে খবর দেয়। দুপুরে পুলিশ দরজা ভেঙে দেখতে পায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে আমার শাশুড়ী।পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মঙ্গলবার রাতে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আবদুল্লাহ আল মাহফুজ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানো হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!