সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এবার আলোচিত দুধ দিয়ে গোসল করে বিএনপি নেতার রাজনীতি ছাড়ার ঘোষণা-দৈনিক বাংলার অধিকার

খুলনা প্রতিনিধি / ১৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২ নভেম্বর, ২০২২, ৭:৫৯ অপরাহ্ণ

খুলনায় যুবদলের কমিটি ঘোষণার পরপরই বিভিন্ন অভিযোগে কয়েকজন নেতা পদত্যাগ করেছেন বিএনপি থেকে এ নিয়ে তুলকালাম চলছে।

ইতোমধ্যে বিএনপির যুবদলের এক নেতা দুধ দিয়ে গোসল করে দল থেকে পদত্যাগ করেছেন।

গত মঙ্গলবার (১ নভেম্বর) এ ঘটনা ঘটে।
রাজনীতিতে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে গত ২৮ অক্টোবর দীর্ঘ ১৯ বছর পরে যুবদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত দলীয় প্যাডে মহানগরের ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি প্রকাশ করা হয়।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, খালিশপুর থানা যুবদলের সাবেক সহসম্পাদক বর্তমানে বিএনপির রাজনীতিতে আদর্শিক বিকৃতি ঘটেছে এমন অভিযোগ করে ১৫নং ওয়ার্ডের কদমতলা চার রাস্তার মোড়ে জনসম্মুখে দুধ দিয়ে গোসল করে। এ সময় বিএনপির রাজনীতি থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন বলে জানান।

খুলনা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর সাংবাদিকদের জানান, দীর্ঘদিন পরে কমিটি দেওয়ায় অনেকের প্রত্যাশা পূরণ হয়নি।
অভিমানের জায়গা থেকে এমনটি হতে পারে।

সেই সঙ্গে মাদকের সঙ্গে সম্পৃক্ত এমন কেউ কমিটিতে থাকলে প্রমাণসহ লিখিত আকারে জমা দিলে, বিষয়টি তদন্ত করে দেখা হবে। অভিযোগ প্রমাণিত হলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জানান, সংগঠনের নিয়ম অনুযায়ী এখন পর্যন্ত পদত্যাগপত্র জমা দেয়নি কেউ।

দীর্ঘ ১৯ বছর পর কমিটি দেওয়া হয়েছে। অনেক কর্মীর যোগ্যতা থাকা সত্বেও মূল্যায়ন করা সম্ভব হয়নি। তবে আগামী থানা কমিটিতে যোগ্যতা অনুযায়ী মূল্যায়ন করা হবে। সম্পাদনা: আল-আমিন শিবলী


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!