শনিবার, ১১ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় সুমী নামক নারীকে নির্যাতনের অভিযোগে যুবলীগ নেতা টিপুর বিরুদ্ধে থানায় অভিযোগ- দৈনিক বাংলার অধিকার

ছাগলনাইয়া প্রতিনিধি / ১১১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১০:০৩ অপরাহ্ণ

ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ভুঁইয়া টিপু রেহানা আক্তার সুমী (৩৫) নামক নারীকে বিয়ের প্রলোভনে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে।

ফেনী মডেল থানায় এজাহার দায়ের করেছে ভিকটিম রেহানা আক্তার সুমী।

গত ১৮ জুলাই সুমি বাদী হয়ে ফেনী মডেল থানায় অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগে দিদারুল আলম টিপু (৪০), তার স্ত্রী লাভলী, মোঃ হানিফ বাবুল, সবুজ প্রকাশ লাল সবুজ, সেলিম, মোঃ সমির ও মাসুদ রানাসহ মোট ৭ জনকে আসামি করা হয়েছে।

ভিডিও চিএঃ

এজাহারে সুমী উল্লেখ্য করে বলেন গত ৩ জুন দিদারুল আলম টিপু আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে চট্টগ্রাম থেকে ফেনী পৌরসভার পুর্ব উকিল পাড়া পেট্টোল বাংলা কবির আহাম্মদের ভাড়া বাসায় নিয়ে এসে দীর্ঘ দুই মাস যাবত তালাবদ্ধ করে আটক করে রাখেন।

পরবর্তীতে আমাকে ফেনী শহরের পুরাতন পুলিশ কোয়ার্টার টিপুর গাড়ীর চালক ইমনদের বাসায় নিয়ে গিয়ে ৬ মাস রাখে।

এসময় তাকে বিয়ের কথা বললে গত ১লা মার্চ ২০২১ ইং তারিখে পেট্টো বাংলার বৃত্তিকা ভবনে স্বামী স্ত্রী পরিচয়ে আমাকে নিয়ে ভাড়া বাসায় উঠে।
সেখানে চার মাস আমার সাথে নিয়মিত শারীরিক সম্পর্ক করে। এর ফলে আমি গর্ভধারন করলে টিপু আমাকে ম্যাস্ক হাসপাতালে পরীক্ষার জন্য নিয়ে যায়। পরীক্ষার রিপোর্টে গর্ভধারনের বিষয়টি নিশ্চিত হলে ১৪ মার্চ ২০২১ ইং তারিখে জোর পুর্বক ঔষধ খাইয়ে আমার গর্ভের সন্তান নষ্ট করে।

এরপর পুনরায় গর্ভধারন করলে আমার অনিচ্ছায় জোর পুর্বক গত ৯ জুলাই ২০২১ ইং তারিখে টিপু হাসপালে নিয়ে আমার গর্ভের দ্বিতীয় সন্তানটিও নষ্ট করে।
এরপর পুনরায় তাকে আমি বিয়ের প্রস্তাব দিলে ১১ জুলাই ২০২১ ইং তারিখে দিদারুল আলম টিপু (৪০), তার স্ত্রী লাভলী, মোঃ হানিফ বাবুল, সবুজ প্রকাশ লাল সবুজ, সেলিম, মোঃ সমির ও মাসুদ রানা টিপুর পরিবারের সহযোগিতায় আমাকে মারধর করে ঘর থেকে বের করে দেয়।
পরবর্তীতে আমি অসুস্থ অবস্থায় আমার খালাতো বোনের বাসায় আশ্রয় নিয়েছি। গত ১৫ জুলাই ঐ বাসার তৃতীয় তলার এক ভাড়াটিয়ার ফোন কলের মাধ্যমে জানতে পারি টিপু সহ সহযোগিদের সহযোগিতায় ঘরের সকল আসবাবপত্র নিয়ে যায়। বর্তমানে টিপুকে বিয়ের বিষয়ে কথা বললে সে আমাকে হত্যার হুমকি দেয় এবং টিপু বলে আমি যুবলীগের বড় নেতা কারো কোন ক্ষমতা নেই আমার বিরুদ্ধে আইনি কোন কিছু করতে।
সুমী মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন আমাকে ব্যালাকমেইল করা হয়েছে। আপনি একজন নারী আমি এর কঠিন বিচার চাই।

এর আগে টিপু এবং তার সহযোগিরা আমাকে বিভিন্নভাবে প্রলুব্দ করে ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মানিকের বিরুদ্ধে জোর পুর্বক সাংবাদিক সম্মেলন ও ফেনীর আদালতে নারী নির্যাতনের অভিযোগে একটি সিআর মামলা ( নং-১৯২/২০২০ইং) করায়। এ ঘটনায় আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

অভিযোগকারী রেহানা আক্তার সুমিকে মারধরের ভিডিও চিত্রের বিষয়ে জানতে চাইলে সে বিষয়টির সত্যতা নিশ্চিত করে দৈনিক বাংলার অধিকার কে বলেন, টিপু আমাকে মারধর করার সময় যে ভিডিওটি করা হয়েছে সেটা সত্য।

অন্যদিকে, এ বিষয়ে অভিযুক্ত দিদারুল আলম টিপু দৈনিক বাংলার অধিকার কে জানান, আমি সুমীকে মারধর করিনি।

আমি ও আমার স্ত্রীর সাথে উল্টাপাল্টা আচরণ করেছে। আমার পরিবারে অশান্তি সৃষ্টি করছে সুমি। পরবর্তী সময়ে টিপু শিকার করেন মারপিটে কথা


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!