শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মহামায়া চলাচলের রাস্তায় বাঁধা, ভোগান্তিতে তিন পরিবার

সেপাল নাথ / ৭২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৩:১৭ পূর্বাহ্ণ

 

ফেনীর ছাগলনাইয়া মহাময়া ইউনিয়ন মাটিয়াগোধা গ্রামের দলিলুর রহমান পাটোয়ারী বাড়ির তিন পরিবারের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন রেনু মিয়ার ছেলে মোহাম্মদ উল্যাহ।

ভুক্তভোগী শাহ আলম, মহসিন ও মোমিন জানান দীর্ঘ তেত্রিশ বছর ধরে চলাচল করে আসতেছি এ রাস্তায়। কিন্তু ছয় মাস পূর্বে হঠাৎ করে রাস্তাটি বন্ধ করে দেন মোহাম্মদ উল্যাহ। রাস্তাটি বন্ধ করার ফলে আমাদের পরিবার গুলো মানবেতর গৃহবন্দী হিসেবে জীবন যাপন করতেছে।

প্রথমে সমাধানের জন্য সামাজিক ভাবে দফায় দফায় বসা হয় কিন্তু মোহাম্মদ উল্যাহ্ এ বিষয়ে কোন কর্ণপাত করেনি। এরপর স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যান নিকট আমরা দ্বারস্থ হই তাতেও কোন কাজ হয় নাই। পরবর্তীতে স্থানীয় সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এর নিকট শরানাপন্ন হলে তিনি ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনুকে টেলিফোনে সমাধান করতে বলেন।

শাহজাহান মিনু সাময়িক সমাধান করে দেওয়ার পর পুনরায় রাস্তাটি বন্ধ করে দেয়। ভুক্তভোগী পরিবার আকুতি করে বলেন, মাননীয় সাংসদ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা যেন আমাদেরকে গৃহবন্দী থেকে মুক্ত করে স্বাভাবিক জীবন যাপন করার সুযোগ দেয়।

সাবেক ইউপি সদস্য জাফর আহমেদ জানান এ বিষয়টি সত্যি বেদনাদায়ক। তারা বায়নাপত্র করে ফেরত দিয়েছে। আমরা চাই সুন্দর একটা সমাধান হোক ও ভুক্তভোগীরা যেন গৃহবন্দী থেকে মুক্তি পাক।

বর্তমান ইউপি সদস্য জাহিদ ফয়জুল্ল্যাহ জানান, ভুক্তভোগী পরিবারকে গৃহবন্দী থেকে মুক্ত করতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!