সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেইসবুক আইডি থেকে মিথ্যা অপপ্রচার বিরুদ্ধে ছাগলনাইয়া থানা জিডি- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ১০৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১, ৩:০৩ অপরাহ্ণ

যোগাযোগমাধ্যমে অপপ্রচার ও মিথ্যা কুরুচিপূর্ণ আজেবাজে বিভ্রান্তিকর লেখা লিখে মান হানিকর সহ রাজনৈতিক ও সামাজিক অবস্থান ক্ষুন্ন করায় ছাগলনাইয়া থানা “মোঃ সামছুল হক” নামীয় ফেইসবুক আইডির বিরুদ্ধে বাদী মিজানুর রহমান ছাগলনাইয়া থানা হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছে। জিডি নং-১১২৮।
জিডি কপি।

বাদী মিজানুর রহমান লিখিত অভিযোগে জানান, বেশ কিছুদিন যাবৎ “মোঃ সামছুল হক” নামীয় ফেইসবুক আইডি থেকে আমার নাম ও ছবি সংযুক্তি করে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিমূলক পোষ্ট দিয়ে যাচ্ছে। যাহা সম্পুর্ন অসত্য। এটার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। তিনি আরো জানান, আমার রাজনৈতিক ও সামাজিক অবস্থান দেখে এবং ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ঘোষনা দেওয়ায় আমার বিরুদ্ধে অপর পক্ষ ফেক আইডি থেকে কুৎসা রটনা করে যাচ্ছে এবংকি আমার ভবিষ্যৎ নসাৎ করার জন্য উঠেপড়ে লেগেছে। আমি এর তীব্র নিন্দা জানাই। আমি স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ পরামর্শে ছাগলনাইয়া থানা হাজির হয়ে উপরোক্ত আইডির বিরুদ্ধে সাধারণ ডায়েরি দায়ের করি। আমি প্রশাসন এর কাছে আকুল আবেদন জানাচ্ছি অনতিবিলম্বে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জোর দাবি জানাই।

এইদিকে অভিযুক্ত পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর দক্ষিন সতর (নদীর কূল) মোঃ সামছুল হক জানান, কে বা কাহারা আমার ছবি সংবলিত করে ফেইসবুক আইডি খুলে বিভিন্ন জনের নামে কুৎসা রটনা করে যাচ্ছে। আমি এটার সাথে কোন সম্পৃক্ততা নেই। এই ব্যাপারে থানা গিয়ে কয়েকবার মৌখিক ভাবে অভিযোগ করে আসি।

ছাগলনাইয়া থানা ওসি (তদন্ত) মাহবুবুর রহমান পিপিএম জিডির সত্যতা নিশ্চিত করে জানান তদন্ত করে সত্যতা পাওয়া গেলে উপরোক্ত আইডির ব্যবহারকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। কোন অপরাধী অপরাধ করলে তাকে ছাড় দেওয়া হবেনা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!