মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ৯:২১ অপরাহ্ণ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
শুক্রবার (১০ মে) সকাল ১০টার পর জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানান তিনি। এরপর সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে দোয়া মোনাজাতে অংশ নেন।
একদিনের সফরে শুক্রবার সকালে ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। পরে ১০টা ৬ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
সেখানে ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা, পঁচাত্তরের ১৫ অগাস্ট শহীদ ও মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী।
এ সময় তাঁর সঙ্গে ছোট বোন শেখ রেহানা, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, জুয়েলের স্ত্রী সাহানা ইয়াসমিন শম্পাসহ পরিবারে সদস্য, গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম এবং পুলিশ সুপার আল-বেলী আফিফা উপস্থিত ছিলেন।
এর আগে একদিনের সফরে সকাল ৭টার পর গণভবন থেকে সড়ক পথে রওনা হয়ে ৯টা ৫৭ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান শেখ হাসিনা। সেখানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান নেতা-কর্মীরা।
সফরে প্রধানমন্ত্রী তাঁর নির্বাচনী এলাকায় দাঁড়িয়ারকুল গ্রাম উন্নয়ন সমিতির উপদেষ্টা সদস্য হিসেবে সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় করবেন।
সেখানে সুবিধাবঞ্চিত কৃষকদের মাঝে কৃষি উপকরণ, শিক্ষা উপকরণ ও দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করবেন। পরে টুঙ্গিপাড়া উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী।
এ ছাড়া আওয়ামী লীগের সভাপ্রধান শেখ হাসিনা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন।
বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকায় ফিরবেন বলে জানা গেছে


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!