মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু)

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ৩:৩৮ অপরাহ্ণ

 

তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে নির্বাচনী মাঠে প্রচারণা চালাচ্ছেন অধ্যক্ষ নাদিয়া নূর (তনু)।

আসন্ন সাভার উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচারণায় ত্যাগী আওয়ামী পরিবারের সন্তান, শিক্ষানুরাগী ও নারী উদ্যোক্তা অধ্যক্ষ নাদিয়া নূর (তনু)। মুক্তিযুদ্ধের চেতনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ, মতবিনিময়, উঠান বৈঠক অব্যাহত রেখেছেন। সেখানে তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন। এছাড়া তিনি নিজস্ব অর্থায়নে এলাকার হতদরিদ্র মানুষদের আত্মকর্মসংস্থানের জন্য রিকশা, ভ্যান ও সেলাই মেশিন বিতরণসহ বিভিন্ন সামাজিক সংগঠনে সহযোগিতা দিয়ে আসছেন। তাছাড়া উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার পোস্টার টাঙিয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এবং সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন তিনি।

প্রজাপতি প্রতিকের প্রার্থী অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) বলেন, আমি দীর্ঘদিন ধরে সাভার উপজেলার মানুষের পাশে থেকে সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। সেদিক থেকে আমি মনে করি নির্বাচনে সাধারণ ভোটারগণ আমাকে বেছে নিবেন।

এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ ও প্রতিদ্বন্দ্বিতা হবে। আর আমি নাদিয়া নূর (তনু) প্রতিদ্বন্দিতা করতে আসছি। আমি আশাবাদী সাভারের জনগণ আমার সাথে আছে ইনশাল্লাহ। সুষ্ঠ ভোট হলে বিজয় আমারই হবেই। নির্বাচিত হওয়ার পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেল আমার বাবার স্মাট শহর বাস্তবায়ন করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো।

তিনি আরো বলেন, আমি মনেপ্রাণে বিশ্বাস করি মহিলা ভাইস-চেয়ারম্যান পদে একজন নারী উন্নয়ন কর্মী হিসেবে সাভারের মা বোনেরা আমাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!