শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আপনাদের সেবক হয়ে থাকতে চাই, মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মজুমদার

সেপাল নাথ / ৬৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৩:১৪ পূর্বাহ্ণ

 

আসন্ন ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ উপলক্ষে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী এনামুল হক মজুমদার’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এনামুল হক মজুমদার বলেন আমি আপনাদের ভাই, আমি আপনাদের সন্তান। ৯০ দশকে স্বৈরাচারী এরশাদ বিরোধী পরবর্তী খালেদা সরকার বিরোধী আন্দোলনে সক্রিয় ভুমিকা রেখে নেতৃত্ব দিয়েছি। ৯৫-৯৬ সালে আপনাদের সমর্থন ও উপজেলা আ’লীগের ভালবাসায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হই। ৯৯ সালে দলীয় নেতাকর্মীদের অকুণ্ঠ সমর্থনে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নির্বাচিত হয়েছি যাহা বর্তমানেও চলমান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের আদর্শিক হয়ে ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে আমার পথচলা। তিনি আরো বলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান পদপ্রার্থী। আপনাদের দোয়া, সমর্থন ও ভালবাসা চাই। পূর্বে যেভাবে আমাকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছেন আগামীতে একই ভাবে আপনারা চেয়ারম্যান নির্বাচিত করবেন বলে বিশ্বাস করি।

স্বাধীনতা যুদ্ধে আমার মামা শহীদ হয়েছন, আমার বড় দুই ভাই আবুল কালাম মজুমদার ও আবু তাহের মজুমদার উপজেলা বাসির জন্য নিঃস্বার্থ ভাবে সেবামূলক রাজনীতি করে আসছেন। আমার রাজনৈতিক ক্যারিয়ারকে পুঁজি করে পরিবারের কোন সদস্য কারো কাছ থেকে এক টাকা চাঁদা কিংবা অন্যায় কাজে লিপ্ত হয়েছে এমন কোন নজির নেই যাহা হলফ করে বলতে পারি। দীর্ঘ বছর আমি আপনাদের সাথে কাটিয়েছি বাকি জীবনে আপনাদের সেবা করে কাটাতে চাই। তিনি বলেন, সুখে দুঃখে অতীতে আমি আপনাদের পাশে যেভাবে ছিলাম, আগামীতেও আপনাদের পাশে থাকতে চাই।

তিনি আরো বলেন দলের দুঃসময়ে আমি আওয়ামী লীগের পাশে ছিলাম এখনো আছি এবং ভবিষতেও থাকবো। যেহেতু আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় কোন প্রতিক থাকবে না। তাই এ নির্বাচনে চেয়ারম্যান পদে অনেক প্রার্থী অংশ নিতে পারে।

আপনারা যাচাই বাছাই করে যোগ্য প্রার্থীকে ভোট দিবেন। আমিও একজন প্রার্থী হিসেবে আপনাদের সকলের দোয়া, আশির্বাদ ও মূল্যবান সমর্থন কামনা করছি। আপনারা আমাকে সমর্থন দিয়ে চেয়ারম্যান হিসেবে উপজেলায় বসার সুযোগ দিলে আমি আপনাদের সাথে নিয়ে উপজেলা বাসির উন্নয়নে কাজ করবো।

এসময় উপস্থিত ছিল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুল হক, সাংগঠনিক সম্পাদক মাস্টার ফিরোজ উদ্দিন, সদস্য জাফর মজুমদার, যুবলীগের যুগ্ন সম্পাদক ইকবাল মজুমদার লিটন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেন সহ সকল স্তরের নেতাকর্মী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!