শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত

অধিকার ডেক্স / ৪৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১২ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলা পর্যায়ে শুদ্ধ সুরে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় উপজেলার প্রাথমিক বিদ্যালয় হতে ৬ টি, মাধ্যমিক বিদ্যালয় ৬ টি ও উচ্চ মাধ্যমিক হতে ৬ টি. মোট ১৮ টি দলের শিক্ষার্থীরা শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতায় দলগত ভাবে অংশগ্রহণ করে।

উপজেলা পর্যায়ে শুদ্ধ সুরে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে ১ম স্থান অধিকার করে জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২য় ছাগলনাইয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩য় স্থান অধিকারি হয় আঁধারমানিক সরকারি প্রাথমিক বিদ্যালয়। মাধ্যমিক পর্যায়ে ১ম স্থান অধিকারি হয় বাঁশপাড়া আইডিয়াল একাডেমি, ২য় স্থান দক্ষিন বল্লভপুর উচ্চ বিদ্যালয়’র এন্ড কলেজ ও ৩য় স্থান অধিকারি হয় জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়. উচ্চ মাধ্যমিক পর্যায়ে ১ম স্থান অধিকারি হয় ছাগলনাইয়া মহিলা কলেজ, ২য় স্থান দক্ষিন বল্লভপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও ৩য় স্থান অধিকারি হয় চাঁদগাজি হাই স্কুল এন্ড কলেজ।

উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নাহিদা আক্তার তানিয়া’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের। বিচারক হিসেবে দায়িত্ব পালনে ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মমিন, শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম, ইউআরসি মোঃ মোস্তফা, মৌলভী সামছুল করিম কলেজ’র প্রভাষক চন্দন ভট্রাচার্য ও শিরীনা আক্তার, উপজেলা সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জাফর আহমেদ।

প্রতিযোগিতায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রেস ক্লাব’র সাবেক সভাপতি মোঃ শেখ কামাল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, সাংবাদিক নিজাম উদ্দিন সজিব, সাংবাদিক কাজী নুরুল আলম নিলু, দৈনিক বাংলার অধিকার ও দৈনিক স্বদেশ বিচিত্রা ছাগলনাইয়া প্রতিনিধি সেপাল নাথ, বিভিন্ন স্কুল কলেজ’র ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!