শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার ও ৩০ মামলার আসামি চাঁন মিয়া হাওলাদার নিহত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১০ আগস্ট, ২০১৯, ১০:২৪ পূর্বাহ্ণ

সুভাস দাস (পটুয়াখালী) জেলা প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকারঃ পটুয়াখালীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার ও ৩০ মামলার আসামি। চাঁন মিয়া হাওলাদার নিহত ।

পুলিশ জানিয়েছে নিহত ব্যক্তির বিরুদ্ধে পটুয়াখালী জেলা ও বরগুনাসহ বিভিন্ন থানায় খুন, ধর্ষণ ও ডাকাতিসহ অন্তত ৩০ টি মামলা রয়েছে।

শুক্রবার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে সদর উপজেলার। পটুয়াখালী- টু- কুয়াকাটা মহাসড়কের করমজাতলা নামক এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত চাঁন মিয়া হাওলাদার সিরিজ ডাকাত দলের সর্দার ও ৩০ মামলার আসামি ।

পটুয়াখালী সদর থানার ইনচার্জ অফিসার (ওসি) মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে ‘বন্দুকযুদ্ধে’ নিহতের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত গভীর রাতে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের করমজাতলা এলাকায় অভিযানে যায়। পটুয়াখালী সদর থানার পুলিশ।
পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল গুলি ছুরে আত্য আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে।

ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায় পরে ঘটনাস্থল থেকে চাঁন মিয়ার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ সময় পুলিশ একটি পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে ।

ময়নাতদন্তের জন্য নিহত চাঁন মিয়ার মরদেহ বর্তমানে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!