রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায়

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ৬:২১ অপরাহ্ণ

 

বৈশাখের তীব্র তাপদাহে পুড়ছে জয়পুরহাটের পাঁচবিবি। জনজীবন হয়ে পড়েছে বিপর্যস্ত । এক ফোটা পানির জন্য ওষ্ঠাগত মানুষ ও পশুপাখির জীবন। হুমকির মুখে সব্জি, অর্থকরী ফসল, ফল ও ফসলি জমি। এই অসহনীয় তীব্র তাপাদহে বিভিন্ন পেশার শ্রমজীবী মানুষের মাঠে ঘাটে কাজ করা কঠিন হয়ে পড়েছে। এই খরা ও তাপাদহ থেকে পরিত্রাণ ও বৃষ্টির জন্য চোখের পানি ফেলে মহান আল্লাহর দরবারে তওবা, ইসতিসকার নামাজ ও দোয়া করেছেন সহস্রাধিক মুসল্লি।

২৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০টায় পাঁচবিবি ওলামা পরিষদের আয়োজনে উপজেলার বড় মানিক ঈদগাহ মাঠে ইমাম মাওলানা জোবায়ের আহম্মদের ইমামতিতে এ নামাজ অনুষ্ঠিত হয়।
এর আগে একই দিন পৌনে ১০ টায় উপজেলার ধরঞ্জী ইউনিয়নের কোতোয়ালীবাগ ফুটবল মাঠে রাধাবাড়ী ফাজিল মাদ্রাসার আরবি বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা মীর শহীদ মন্ডলের ইমামতিতে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়। সেখানেও বৃস্টির জন্য শত শত মানুষ উপস্থিত হয়ে মহান আল্লাহ পাকের দরবারে বৃষ্টি কামনা করে তওবা ও দোয়া করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!