শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা

সাপাহার প্রতিনিধি / ৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১:১৭ অপরাহ্ণ

 

নওগাঁ সাপাহারে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন। তীব্র গরমে বৃষ্টি প্রত্যাশা করে ইসতিসকার নামাজ আদায় করেছেন সাপাহার উপজেলার ধর্মপ্রাণ মুসল্লিরা।

বৃহঃবার সকাল ৯ ঘটিকার সময় সাপাহার শরফাতুল্লাহ ফাজিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে খোলা আকাশের নিচে এ নামাজ আদায় করেন স্থানীয় মুসল্লিরা।
এতে বিভিন্ন এলাকায় প্রায় শতাধিক মুসল্লি অংশ গ্রহণ করেন। ইমাম নামাজের মুসল্লিদের উদ্দেশ্যে নামাজের নিয়ম-কানুন বলেন এরপর দুই রাকাত নামাজ আদায় করেন। নামাজ শেষে দুই হাত তুলে প্রচন্ড গরম তীব্র তাবপ্রদাহ ও খরা থেকে রক্ষা পেতে বৃষ্টি প্রার্থনা করেন মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া প্রার্থনা করেন সকলের চোখে জল ঝরে মোনাজাত ও ক্ষমাপ্রার্থনা করেন ইমাম ও মোসল্লীরা নামাজ শেষে বৃষ্টির আশায় বিশেষ মোনাজাত করা হয়। এসময় মুসল্লিরা উল্টো হাতে কেঁদে কেঁদে বৃষ্টি প্রত্যাশায় দোয়া করেন।

নামাজে ইমামতি ও দোয়া পরিচালনা করেন সাপাহার সরফাতুল্লাহ ফাজিল মাদ্রাসার প্রভাষক ও হেফজুল বিভাগের প্রধান এবং সাপাহার মডেল মসজিদের সাবেক ইমাম মাওলানা ওমর ফারুক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!