মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগার সাপাহারে অবসর জনিত সহকারী শিক্ষক এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত

রতন মালাকার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ২:০৪ অপরাহ্ণ

 

নওগাঁর সাপাহারে দীর্ঘ ৩২ বছরের শিক্ষকতা জীবন শেষে নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এ কে রায়হান এর অবসর উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ৯ ঘটিকার সময় নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় কক্ষে আয়োজিত হয় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান।
অনুষ্ঠানে নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক হারুনুর রশিদ এর সঞ্চালনায় প্রাক্তন শিক্ষার্থী বক্তব্য রাখেন পাতাড়ী ফাযিল মাদরাসার ইংরেজি বিষয়ের শিক্ষক নাসির হায়দার।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় ও বিদায়ী সহকারী শিক্ষক এ কে রায়হানের শিক্ষকতাকালীন জীবনের  সার্বিক বিষয় তুলে ধরে স্বাগতিক বক্তব্য রাখেন শিক্ষক গোলাম মোস্তফা এবং অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আ: সালাম।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শেষে অত্র বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম তার সমাপনী বক্তব্যে বিদায়ী সহকারি শিক্ষকের উদ্দেশ্যে বলেন দীর্ঘ  ৪০ বছর শিক্ষকতা করার পর বিধি মোতাবেক আপনি বিদ্যালয় থেকে অবসর নিলেও আমরা আপনাকে মন থেকে বিদায় দেয়নি।
আপনি আছেন সকল শিক্ষার্থী ও শিক্ষকের হৃদয়ে। অবসরকালীন জীবনে যখন সময় পাবেন বিদ্যালয়ে আসবেন, বিদ্যালয়ের খোজ খবর রাখবেন এবং লেখাপড়ার মান উন্নয়নে পরামর্শ দিবেন। পরবর্তীতে সবার দীর্ঘায়ু জীবন কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!