মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নওগার সাপাহারে অবসর জনিত সহকারী শিক্ষক এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত দেড় শতাধিক মোটর সাইকেল র‍্যালী নিয়ে ‘ডেডবডি’র প্রচারণা ফরিদপুরে মুন্সিবাজার উচ্চ বিদ্যালয়ের দ্বি বার্ষিক ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ উপজেলায় ভোট করতে চাইলে পদত্যাগ করতে হবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ পাঁচবিবিতে মাঠ দিবস অনুষ্ঠিত ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ জয়পুরহাটে আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড আবুধাবিতে দূতাবাসের উদ্যোগে বাংলা বর্ষবরণ ও বৈশাখী উৎসব পালিত ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ তাজুল ইসলাম তাজ মনোনয়ন বাতিল আপিল শুনানি। সেচ সংকটে হতাশ মেঘনা ধনাগোদা প্রকল্পের হানিরপাড়- মিলারচর মাঠের কৃষকরা শ্রমজীবীদের মাঝে স্যালাইন ও পানি বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন বকশীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বিরামপুরে তীব্র তাপদাহে পথচারীরা পাচ্ছেন বিনামূল্যে ঠান্ডা পানি ও লেবুর শরবত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অসহায় শাহিনুর বেগমের পাশে চাঁদপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক/DBO-TV

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর / ৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৬:৫৬ অপরাহ্ণ

পাঁচ সন্তান নিয়ে পড়ে থাকা অসহায় শাহিনুর বেগমের পাশে দাঁড়িয়ে আবারো মানবতার বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

ঈদের সময় চাঁদপুর রেলওয়ে বড় স্টেশনে পাঁচ সন্তান নিয়ে পড়ে ছিলেন শাহিনুর বেগম। সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের অফিস সহকারী, চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাদল গাজী পর্যটন কেন্দ্রে ঘুরতে গিয়ে, তার চোখে পড়ে সবাই যখন ঈদ আনন্দে ব্যস্ত পাঁচ সন্তান নিয়ে শাহিনুর নামের এক অসহায় নারী রেল স্টেশনে মানবতের জীবন যাপন করছেন। তাৎক্ষণিক বিষয়টি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালকে অবগত করেন।

বাদল গাজী সোমবার সেই অসহায় নারী ও তাহার সন্তানদের জন্য নতুন জামাকাপড় ও রান্না করা খাবার সহ চাল ডাল খাদ্য সামগ্রী তার কাছে পৌঁছিয়ে দেওয়ার ব্যবস্থা করেন।

বাদল গাজী ঈদের নতুন জামাকাপড় ও খাদ্য সামগ্রী সেখানে পৌঁছে দেন। এগুলো পেয়ে অসহায় শাহিনুর ও তার সন্তানরা অনেক খুশি এবং আনন্দে আত্মহারা।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ১৯৭১ সালের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, অসহায়
নির্যাতিত নিপীড়িত মানুষের প্রাণ প্রিয় নেতা, আবু নঈম পাটোয়ারী দুলালের মানবিক এ কাজগুলো চাঁদপুরে সকল মহলে বেশ প্রশংসিত হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!