শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় ৫ম দিনেও চলছে তৃতীয় শ্রেনীর কর্মচারিদের কর্মবিরতি- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি: বিভাগীয় জেলা উপজেলা প্রসাশন’র ৩য় শ্রেনীর কর্মচারিদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়ের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার ও ভুমি কার্যলয়ের সামনে ৩য় শ্রেনীর কর্মচারিদের ৫ম তম কর্মবিরতি ও মানববন্ধনের আয়োজন করা হয়। কর্মবিরতি ও মানববন্ধন শেষে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটি’র নির্দেশনায়, জেলা শাখার বাস্তবায়নে ছাগলনাইয়া উপজেলা পরিষদ চত্বরে মিলিত হয়ে দাবি আদায়ে সোচ্চার হন। সোমবার (২৭ জানুয়ারী) সকাল ৯ টায় থেকে দুপুর ১টায় পর্যন্ত টানা ৪ ঘন্টা কর্মবিরতি পালন করেন।

৫ম দিনে কর্মবিরতি পালন করার সময় কর্মচারিদের মধ্যে উপস্থিত ছিলেন সন্জিত কুমার পাল, বাপ্পিরাজ দাস, শ্যামল কুমার কর্মকার, মোঃ আবু তাহের, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মনির হোসেন সহ প্রশাসনের অন্যান্য কর্মচারিবৃন্দ।

৩য় শ্রেনীর কর্মচারিরা ক্ষোভের সহিত দৈনিক বাংলার অধিকার ছাগলনাইয়া প্রতিনিধিকে জানান, পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণ না হওয়া পর্যন্ত কেন্দ্রীয় কমিটির নির্দেশ অনুযায়ী কর্মবিরতি পালন করে যাবো, অধিকার আদায়ে প্রয়োজনে বৃহত্তর আন্দোলন করতে প্রস্তুত। কর্মচারিরা আরো বলেন পদ-পদবী পরিবর্তন ও ১১ থেকে ২০ তম বেতন গ্রেডে উচ্চতর বেতন স্কেল বৃদ্ধি ও সচিবালয়’র মত প্রমোশন সহ দাবি মানতে সরকার’র প্রতি উদাত্ত্ব আহবান জানান।

কর্মরত ৩য় শ্রেণির কর্মচারীদের পদের বেতনস্কেল ও পদবী পরিবর্তনের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) দীর্ঘদিন ধরে কর্মবিরতি ও মানববন্ধন করে আসছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!