শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে জনতার হাতে চোর আটক- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০, ২:৩৫ অপরাহ্ণ

মো.মজিবুর রহমানঃ
চাঁদপুরের হাজীগঞ্জে একটি ফার্মেসীতে চুরি করতে গিয়ে জনতার হাতে আটক চোরকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শুক্রবার রাত ২টায় হাজীগঞ্জ উপজেলার বলাখালে বাজারে এ ঘটনা ঘটে।
আটক চোর শাওন মিজি (২৮) চাঁদপুর সদর উপজেলার কল্যাণদি গ্রামের শফিক মিজির ছেলে।
ডা.আকবর জানান, আনুমানিক রাত ২টায় দেয়াল ভেঙে চুরি করতে ভেতরে প্রবেশ করে শাওন। সেই সাথে আমার প্রায় চার লক্ষ টাকার মত ওষুধ প্যাকিং করে নেয়ার জন্য প্রস্ততুি নেয়।

চোরের উপস্হিতি টের পেয়ে বাজারের নাইট গার্ড বাজার ব্যাবসায়ী সমিতির নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকে বিষয়টি অবগত করলে তাকে হাতেনাতে ফার্মেসী ভেতর থেকে আটক করে। পরে জনতা ক্ষিপ্ত হয়ে মাথা ন্যাড়া করে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

এ ঘটনায় হাজীগঞ্জ থানার (এসআই) মোশারফ হোসেন ভুঁইয়া জানান, চুরির ঘটনায় তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ ও করা হবে তার সঙ্গে আরো কেউ জড়িত আছে কিনা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!