শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর সকল নৌকার মাঝি বিজয়

মো আতাউর রহমান সরকার : / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ১:৪১ অপরাহ্ণ

চাঁদপুর-১ কচুয়া আসনে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ। তার প্রাপ্ত ভোট ১ লাখ ৫১ হাজার ৩৮৩। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন চেয়ার প্রতীকের সেলিম প্রধান। প্রাপ্ত ভোট ৫ হাজার ৭৩৪।

চাঁদপুর-২ মতলব উত্তর ও দক্ষিণ আসনে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তার প্রাপ্ত ভোট ১ লাখ ৮৫ হাজার ৯৯৯। নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের এম. ইসফাক আহসানের প্রাাপ্ত ভোট ২১ হাজার ৩৩৫।

চাঁদপুর-৩ সদর ও হাইমচর আসনে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী বর্তমান সংসদ সদস্য ডা. দীপু মনি।

তার প্রাপ্ত ভোট ১ লাখ ৬৫ হাজার ৬৬৬। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঈগল প্রতীকের ড. শামছুল হক ভূঁইয়া। প্রাপ্ত ভোট ২৪ হাজার ১৫৯।
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ সফিকুর রহমান।

তার প্রাপ্ত ভোট ৩৬ হাজার ৪৫৮। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঈগল প্রতীকের ড. শামছুল হক ভূঁইয়া। প্রাপ্ত ভোট ৩৫ হাজার ৪২৫।
চাঁদপুর-৫ হাজীগঞ্জ ও শাহরাস্তি আসনে বিজয়ী হয়েছেন- নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য, মুক্তিযুদ্ধে সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম। তার প্রাপ্ত ভোট ৮৩ হাজার ২৮৭।

নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঈগল প্রতীকের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাইনউদ্দিন। প্রাপ্ত ভোট ৩৮ হাজার ৬৩৮।

উল্লেখ চাঁদপুর (৩,৪,৫) মোট ৩ টি আসনে আসনে সাবেক এমপিরা নৌকার মনোনয়ন পেলেও দুটি (১,২) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পাননি চাঁদপুর ১ আসনে সাবেক সরাষ্ট্র মন্ত্রী মহিউদ্দিন আলমগীর ও চাঁদপুর -২ আসনে এডভোকেট নূরুল আমিন রুহুল।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!